মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

শাকিবের ‘দর্শনা এক্সপ্রেস’

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১, ২০১৬

ranniti
বিনোদন ডেস্ক: গেল বছর শেষেরদিকে বুলবুল বিশ্বাসের পরিচালনায় ‘রাজনীতি’র শুটিং শুরু হয়েছে। এরইমধ্যে ছবিটির বেশির ভাগ কাজ সম্পন্ন হয়েছে। ছবিটিতে অভিনয় করছেন শাকিব খান ও অপু বিশ্বাস। এছাড়াও এতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন। ‘রাজনীতি’র শুটিং চলাকালীন বুলবুল বিশ্বাস শাকিবকে নিয়ে আরো দুই ছবি নির্মাণের ঘোষণা দেন। একটি ছবির গল্প লেখার কাজও শেষের পর্যায়ে।
কিছুদিনের মধ্যে ‘রাজনীতি’র শুটিং শেষ করে তিনি তার নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন বলে নিশ্চিত করেছে বুলবুল বিশ্বাসের একটি বিশ্বস্ত সূত্র। ‘দর্শনা এক্সপ্রেস’ নামের এই ছবিটির গল্প লেখার কাজ চলছে। আগামী মার্চে ছবিটির শুটিং শুরু হবে ঈদের আগেই এর শুটিং সম্পন্ন হবে বলে জানায় সূত্রটি।
এ সম্পর্কে বুলবুল বিশ্বাস বলেন, ‘এখন অন্য কোনো ছবি নিয়ে চিন্তা করার সময় পাচ্ছি না। শয়নে, স্বপনে শুধুই ‘রাজনীতি’ রয়েছে এখন। তবে ‘দশর্না এক্সপ্রেস’ নামে একটি ছবি বানাবো এটা সত্যি। তবে এখনো এর নামটিও পরিচালক সমিতিতে নিবন্ধন করা হয়নি। ‘রাজনীতি’ শেষ হলেই বাকি প্রজেক্ট নিয়ে চিন্তা-ভাবনা করবো।’
‘দর্শনা এক্সপ্রেস’-এ শাকিবের বিপরীতে কে থাকবেন সেটা এখনি জানাতে চান না নির্মাতা। আর শাকিব খান যে চুক্তিবদ্ধ হয়েছেন সেটাও তিনি স্বীকার করছেন না। শাকিবের সাথে প্রাথমিক কথা হয়েছে বলে দাবি করেনে বুলবুল। শাকিব ছবিটি করবেন বলে জানিয়েছেন। কিন্তু এখনো চুক্তিবদ্ধ হননি।
‘রাজনীতি’তে প্রথমে শাকিব খান, জায়েদ খান এবং পিয়া বিপাশার অভিনয় করার কথা ছিল। কিন্তু চুক্তিভঙ্গ করার কারণে প্রথমে পিয়া বাদ পড়েন ছবিটি থেকে। এরপর জায়েদ খানকেও বাদ দেওয়া হয় ‘রাজনীতি’ থেকে।

সূএ: ঢালিউড২৪