শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

কুমারী মেয়কে ধর্ষণ, সন্তান প্রসব, ছয় তলা থেকে ফেলে দেওয়া হলাে নবজাতকে, অতপর…..

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১, ২০১৬

ঢাকা: জন্ম নেয়ার পরই নিজ সন্তানকে ছয় তলা ভবন থেকে নিচে ফেলে দেয় বিউটি আক্তার (১৬) নামে এক কুমারী মা। হত্যার উদ্দেশ্যে ফেলে দেয়া হলেও অলৌকিকভাবে বেঁচে আছে সেই নবজাতক। চলছে তার চিকিৎসা। রাজধানীর বেইলী রোডে সোমবার সকালে এ ঘটনা ঘটে। পরে দুপুরে স্থানীয়দের খবরের পরিপ্রেক্ষিতে পুলিশ শিশু সন্তানটিকে (ছেলে) উদ্ধার করে মগবাজারের আদ-দ্বীন হাসপাতালে নিয়ে যায়।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন বিউটি আক্তার জানায়, তার বাবার নাম আবু বকর প্রামাণিক। তাদের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়ার নওকর গ্রামে। ঢাকায় বেইলী রোডের ২৬ নম্বর প্রোপার্টিজ মেনশনের ৬ তলায় আজমল হক ও ফিরোজা হকের বাসায় ৯ বছর ধরে গৃহকর্মী হিসেবে কাজ করে সে।1454344439_p-15

তবে ৯ থেকে ১০ মাস আগে কুমিল্লায় বড় বোন লিপি আক্তারের বাসায় বেড়াতে যায় বিউটি। সেখানে তার বোনের স্বামী নীরব ঘুমের ওষুধ খাইয়ে তাকে ধর্ষণ করেন। পরে সে গর্ভবতী হয়ে পড়ে। কিন্তু এ কথা তিনি কাউকে জানতে দেয়নি।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে বেইলী রোডের বাসায় সে নিজেই ছেলে সন্তান প্রসব করে। প্রসবের পর জানাজানির ভয়ে নিজের সন্তানকে ৬ তলার উপর থেকে নিচে ফেলে দেয়। তবে অলৌকিকভাবে ছেলে সন্তানটি দ্বিতীয় তলার কার্নিশে আটকে যায়।

এসআই আমিনুল ইসলাম আরো জানান, স্থানীয়দের খবরের প্রেক্ষিতে সন্তানটিকে উদ্ধার আদ-দ্বীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। অন্যদিকে বিউটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৃহকর্তা আজমল হকের বরাত দিয়ে তিনি জানান, তারা এ কয়েক মাসে বুঝতেই পারেননি যে বিউটি গর্ভবতী। এমন কোনো ধারণাও তাদের ছিল না।

 

111111111111111111111

 »আসল বিএনপির নাসিমের গোপন কাহিনী! যেনে নিন

»মানসিকভাবে প্রস্তুত তারেক রহমান তবে . . .

»ছেলের কবরের পাশে কাঁদলেন খালেদা জিয়া

» প্রধান বিচারপতির বক্তব্য নিয়ে যা লিখলেন সাঈদীপুত্র

» টক সােতে ‘খালেদা জিয়াকে নিয়ে একি বললেন’ কামরুল হাসান নাসিম (ভিডিও)

»ছাত্রলীগ নেতা ও নেত্রী আপত্তিকর অবস্থায় আটক

»বিএনপির কার্যালয় দখল করতে যাওয়া, কে এই কামরুল হাসান নাসিম?

»‘আসল বিএনপি’র গাড়ি ভেঙে জ্বালিয়ে দিল ছাত্রদল(দেখুন ছবিতে..)

»আজও নয়াপল্টন কার্যালয়ে যেতে পারল না ‘আসল বিএনপি’! (ভিডিও)

»বিএনপির নয়া পরিকল্পনা

»বিএনপিতে ভাঙ্গন ধরা এত সহজ নয়!

⇑…………………………………………………………………………………………………….⇑