শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

গাজীপুরে ‘যুবলীগকর্মীর’ হামলায় ৩ ডিবি সদস্য আহত

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১, ২০১৬

গাজীপুর: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গাজীপুরের শীববাড়ি এলাকায় পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) তিন সদস্যকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। আত্মরক্ষায় বেশ কয়েক রাউন্ড ফাকাগুলি বর্ষণ করেছে ডিবি। সোমবার রাত ৮টার দিকে শীববাড়ি মোড়ে মাইক্রোবাস স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ সরাফত হোসেন নামে এক সন্ত্রাসীকে আটক করেছে। তিনি যুবলীগের কর্মী বলে স্থানীয়রা দাবি করেছে।DB

ডিবি আহত সদস্যরা হলেন- গাজীপুর জেলা ডিবির উপপরিদর্শক (এসআই) মনির হোসেন ও সুমন মিয়া এবং কনস্টেবল এরশাদ। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, রাত ৮টার দিকে এসআই মনির, সুমন ও কনস্টেবল শিববাড়ি মোড়ে মাইক্রোবাস স্ট্যান্ডের একটি দোকানে চা খাচ্ছিলেন। এসময় অভিযুক্ত সরাফত তাদের ধাক্কা দিয়ে সামনে চলে যায়। ডিবি সদস্যরা পরিচয় দেয়ার পরে সরাফত ও তার লোকজন ধারালো ছুরি দিয়ে তাদের ওপর হামলা করে। এলোপাতাড়ি ছুরিকাঘাতে আহত হন তারা।

আত্মরক্ষায় এসময় ডিবি সদস্যরা ৪-৫ রাউন্ড ফাঁকাগুলি বর্ষণ করে। এরপর পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে সরাফতকে আটক করলেও অপর সন্ত্রাসীরা পালিয়ে যায়।
বাংলামেইল