শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

প্রকাশিত হলাে সুইটহার্ট ছবির ট্রেলার (ভিডিও)

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১, ২০১৬

বিনোদন প্রতিবেদক: ভালোবাসা দিবসের উপহার নিয়ে আসছেন জনপ্রিয় নির্মাতা ওয়াজেদ আলী সুমন। রোমান্সে ভরপুর এক হৃদয় ছোঁয়া প্রেমের গল্পে তিনি তৈরি করেছেন ‌‌‘সুইটাহার্ট’ শিরোনামের ছবি। সেখানে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন আবেদনময়ী চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও হালের লাভার বয় হিরো বাপ্পি চৌধুরী।Riaz-L20160131094940

এছাড়াও ছবিটির বিশেষ একটি চরিত্রে দেখা যাবে ঢাকাই ছবির একসময়ের হার্টথ্রুব নায়ক রিয়াজকে। আগামী ১২ ফেব্রুয়ারি মুক্তির অপেক্ষায় থাকা ছবিটির ট্রেলার ইউটিউবে প্রকাশ হয়েছে ৩০ জানুয়ারি রাতে। ৪ মিনিট ৭ সেকেন্ডের ভিডিওটিতে মিম হাজির হয়েছেন গ্ল্যামারের ঝলমলে লাস্যময়ী হয়ে। বেশ কিছু সাহসী দৃশ্যেও দেখা গেছে তাকে। এছাড়াও পরিচ্ছন্ন নির্মাণ আর মিম-বাপ্পি জুটির জমজমাট রসায়ন নজর কেড়েছে।

কিছুদিন আগে টিজার ও রিয়াজ-মিমের একটি গান প্রকাশের পর আলোচনায় এসেছিলো ছবিটি। এবারে দেখা গেল ছবিটির পুরো আবহের ভিডিও। ছবিটিতে আরো অভিনয় করেছেন দিতি, প্রবীর মিত্র, শম্পা রেজা ও উৎপল। ছবিটির গল্প লিখেছেন এস রেজা। ডিজিটাল মুভিজের প্রযোজনায় ছবির সংলাপ লিখেছেন মো. রফিকুজ্জামান ও আবদুল্লাহ জহির বাবু।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আগামী ১২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে রিয়াজ, মিম ও বাপ্পি অভিনীত ‘সুইটহার্ট’ চলচ্চিত্রটি। ও ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় নির্মিত ছবিটির কয়েকটি গান ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। সেই ধারাবাহিকতায় মুক্তির আগ মুহূর্তে এবার প্রকাশিত হলো চার মিনিটের অফিসিয়াল চলচ্চিত্রটির ট্রেলার।

»»দেখুন ছবিটির ট্রেলার««