বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

‘অন্তর জ্বালা’ নিয়ে জায়েদ-পরীমনি

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২, ২০১৬

বিনােদন ডেস্ক: পরীমনিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যখন আলোচনার ঝড় বইছে, তখন হালের অন্যতম ব্যস্ত এই অভিনেত্রী হাতে নিয়েছেন আরো একটি সিনেমার কাজ। পহেলা ফেব্রুয়ারি রাজধানীর কাকরাইলে এক রেকর্ডিং স্টুডিওতে হয়ে গেলো ‘অন্তর জ্বালা’ নামে এই নতুন সিনেমার মহরত।

12654173_1002605879804537_2178866620098267612_n
অনুষ্ঠানে সিনেমার পরিচালক মালেক আফসারী বলেন, “আমি ‘এই ঘর এই সংসার’ (১৯৯৬) ‘ফুল অ্যান্ড ফাইনাল’ (২০১৩) – এর মতো চলচ্চিত্র নির্মান করেছি। আমার এই সিনেমাটি একটু আলাদা। আলাদা এই কারনে বলবো কারণ এই ছবিতে আমি আমার গল্পের নায়ককে দেখাবো আমাদের সকলের প্রিয় নায়ক মান্নার চরম ভক্ত হিসেবে এবং এই ভক্ত মান্নার এমন কোনো সিনেমা নেই যে দেখে না, একটা সময় সে তার গ্রামে চোর হিসেবে স্বীকৃত হয়। এটা আমার দেখা বাস্তব একটা কাহিনি নিয়ে তৈরী করছি। আমার এই সিনেমার গল্প সম্পূর্ণ মৌলিক।”

নতুন সিনেমা নিয়ে পরীমনি বললেন, “’অন্তর জ্বালা’ সিনেমাটি আসলেই একটি মৌলিক গল্প নিয়ে তৈরী হচ্ছে। তাছাড়া আফসারী ভাইয়ের সিনেমায় কাজ করাটা আমার কাছে স্বপ্নের মতো। আসলে আমার এখনো বিশ্বাস হচ্ছে না যে আমি মালেক আফসারী ভাইয়ের সিনেমায় কাজ করতে যাচ্ছি। এমনকি শুটিং শুরু হলেও আমি ভাবতে পারবো না যে আমি উনার সাথে কাজ করছি। আর দর্শকের জন্য যদি বলি তবে আফসারী ভাইয়ের আগের সিনেমাগুলোর মতোই এই সিনেমাটি দেখেও কোনো দর্শক হতাশ হবে না।”
সিনেমায় পরীমনির বিপরীতে দেখা যাব জায়েদ খানকে। এছাড়াও নবাগত জয় চৌধুরী ও নীর কাজ করবেন। ১৫ ফেব্রুয়ারি সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। পিরোজপুরে ঘটে যাওয়া এক ঘটনার উপর ভিত্তি করেই মূলত নির্মাণ করা হচ্ছে ছবিটি। নাসির উদ্দিন প্রযোজিত জেড কে মুভিজ পরিবেশিত “অন্তর জ্বালা” সিনেমার শুটিং হবে পিরোজপুর, মংলা বন্দর ও সুন্দরবনের কিছু স্থানে।