বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯

পোশাক বুঝে বেছে নিন অন্তর্বাস

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৩, ২০১৬

লাইফ স্টাইল ডেস্ক: আজকালকার মেয়েদের পোশাক এমনভাবে তৈরি করা হয়, যেন ভেতরের ব্রায়ের আকার বাইরে প্রকাশ পায়। কখনও জামার ভিতর থেকে ব্রায়ের লেস দেখায়, কখনও বা দেখা যায় এর স্ট্র্যাপ। কিন্তু ব্যাপারটি বাইরে লোকজনের সামনে অপ্রস্তুত পরিস্থিতি সৃষ্টি করে। তাই সঠিক ড্রেসের সঙ্গে সঠিক ব্রা বেছে নেওয়া খুব জরুরি। এতকাল যে ব্রা ব্যবহার করেছেন, ফেলে দিন ওগুলো। জেনে নিন কোন ধরনের ব্রা আপনি ব্যবহার করতে পারেন এমন অপ্রস্তুত পরিস্থিতি এড়াতে।
পেনি5c375b528e2e9cfd2ad9444b267eb6f518c86f55
এই স্টাইলের ব্রা বেশ মজাদার। আধুনিক মেয়েদের জন্য একেবারে মানানসই। যারা ব্রা নিয়ে নতুন কিছু এক্সপেরিমেন্ট করতে চান, তাদের জন্য বেস্ট পেনি ব্রা। পেছনে বা ব্যাক সাইডে স্ট্র্যাপের কারুকাজ স্টাইলিশ তো বটেই, সেই সঙ্গে তা বেশ আরামদায়কও। দাম মোটামুটি ১,৪৭৫ টাকা থেকে শুরু।
ব্যাকলেস ব্রা
অনেক সময় এমন পোশাক পছন্দ হল, যেটায় পিছনটা পুরোটাই খোলা। তাই ওই সব ড্রেসের সঙ্গে তো আর রেগুলার ব্রা পরা যায় না। তার জন্য আপনি বেছে নিতে পারেন ব্যাকলেস ব্রা।
পিঙ্ক তাহিতি গার্ডেন ব্রা
আপনার চেহারার সৌন্দর্য লুকিয়ে থাকে সঠিক ব্রা বেছে নেওয়ার মধ্যে। প্যাডেড ও প্রিন্টেড – এই ব্রা যেমন স্টাইলিশ তেমনই আরামদায়ক। সৌন্দর্যের পাশাপাশি সবসময়ের আরামদায়কতার কথা ভেবে তবেই বাছুন ব্রা। এই ধরনের ব্রা ৮৯৫ টাকা থেকে শুরু।
রেড প্যাশন এজেড ওয়ার্ড ব্রা
ব্রা একজন নারীর নিত্যদিনের সঙ্গী। তাই লুকোচুরির কোনও ব্যাপার নেই। আপনি যদি নতুন কিছু ব্যবহার করতে চান, তবে ট্রাই করতে পারেন মেরুন বা ক্রিমসন রঙের ব্রা।
বাটারফ্লাই প্রিন্ট ব্রা
অন্তর্বাস বলে তার সৌন্দর্যে কিছু কমতি থাকলে চলবে না। সফট, কটনের এই ব্রা যেমন দেখতে সুন্দর, তেমনই ব্যবহারে পাবেন আরাম।