শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

ছবির মানুষটিকে চিনতে পারছেন কি!

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৫, ২০১৬

ছবির মানুষটি একজন বলিউড অভিনেতা। একটি ছবির জন্য তিনি নিজের এমন লুক বানিয়েছেন। সিনেমায় তিনি একজন ভারতীয় নাগরিক, কিন্তু পাকিস্তানের জেলে বন্দি। সেই লুকটিকে বাস্তব রুপ দিতে এমন চেহারা বানিয়েছেন জনপ্রিয় মেধাবী অভিনেতা রণদীপ হুদা।201602051201599457_First-look-of-Randeep-Hooda-for-Sarabjit_SECVPF.gif
আসন্ন সিনেমা ‘সর্বজিত’য়ে নাম ভুমিকায় অভিনয় করছেন রণদীপ। ছবিতে তিনি ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে পর্দা ভাগ করছেন। ছবির প্রয়োজনে অভিনেতা অভিনেত্রীরা নিজেদের অনেক সময় অনেকটাই পালটে ফেলেন। রণদীপও ব্যতিক্রম নয়। কিন্তু নিজেকে এমন পাল্টেছেন, যা বলিউডের ইতিহাসে এর আগে বোধ হয় কেউ কখনও করেননি।
‘সর্বজিত’ পরিচালক উমাঙ্গ কুমার সম্প্রতি ছবির ফার্স্ট লুক প্রকাশ করেছেন। আর সেখানেই দেখা মিলেছে এই চেহারার রণদীপের।
শোনা গেছে, ছবির জন্য নাকি রণদীপ ২৮ দিনে ১৮ কেজি ওজন ঝরিয়েছেন। খাওয়া কমিয়ে শুধু কফি ও পানি খেয়ে নিজের পেট ভরাচ্ছেন। পরিচালক জানিয়েছেন, তাঁরা যখন শুটিংয়ে খাওয়া দাওয়া করতেন, তখন নাকি খাবার মুখে তুলতেন না রণদীপ।
রণদীপের সঙ্গে যখন প্রথম উমাঙ্গ দেখা করেছিলেন, বলেছিলেন সরবজিতের চেহারা যেমন হতে পারে সেই চেহারাই তিনি দেখতে চান। একটি ছোট্ট ঘরে থাকতেন সর্বজিত। ইঁদুরের কামড় থেকে শুরু করে তাঁকে আরও অনেক কষ্ট সহ্য করতে হয়েছে। খাবার খেতে না পেয়ে হাড় জিরজিরে হয়ে গিয়েছিল শরীর। রণদীপ সে সব শুনেছিলেন মন দিয়ে। তারপর তিনি নিজেকে এভাবে বদলে ফেলেন। এই ছবিতে অভিনেত্রী ঐশ্বরিয়ার ভাইয়ের চরিত্রে দেখা যাবে রণদীপকে।