মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

পুলিশের নিয়মিত অভিযানে চট্টগ্রামে জামায়াতকর্মীসহ গ্রেপ্তার ৯৮

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৫, ২০১৬

An ultra-Orthodox Jewish boy with handcuffs looks out of the window of a bus, carrying some of 80 Ashkenazi parents who were to report to jail for defying the Supreme Court ruling, during a rally in Jerusalem June 17, 2010. Tens of thousands of ultra-Orthodox Jews protested in Israel on Thursday against the court order to desegregate a religious school and force Jewish girls of European and Middle Eastern descent to study together. The boy was wearing the handcuffs in solidarity with the parents on the bus. REUTERS/Ronen Zvulun (JERUSALEM - Tags: POLITICS CIVIL UNREST RELIGION IMAGES OF THE DAY)

চট্টগ্রাম : জেলার বিভিন্ন উপজেলায় পুলিশের নিয়মিত অভিযানে লোহাগাড়া উপজেলা থেকে এক জামায়াত কর্মীসহ বিভিন্ন মামলার ৯৮ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতভর জেলা পুলিশের একাধিক টিম এ অভিযান চালায়।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) কাজী আব্দুল আওয়াল বাংলামেইলকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, লোহাগাড়া উপজেলা থেকে জামায়াতের ১ কর্মী, বিভিন্ন উপজেলা থেকে পরোয়ানাভুক্ত ৭৬ ও নিয়মিত মামলার ২১ আসামিসহ মোট ৯৮ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় সাতকানিয় উপজেলা থেকে ১০৫, লোহাগাড়া থেকে ১০ লিটার চোলাই মদ এবং জোরারগঞ্জ থেকে ৩০০, পটিয়া ৫০০ ও চন্দনাইশ থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।