রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

প্রিয়াঙ্কার বিরুদ্ধে মামলা

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৫, ২০১৬

বিনোদন ডেস্ক : ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময় কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, কেউ যদি কথাটি বলেন তাহলে ভুল হবে না। বলিউডের পাশাপাশি হলিউডেও পাচ্ছেন প্রশংসা এবং খ্যাতি। কিন্তু এরই মধ্যে দুঃসংবাদ শুনতে হচ্ছে এ অভিনেত্রীকে। তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভারতের পাঞ্জাবি সিনেমার এক প্রযোজক।

এক প্রতিবেদনে জানা গেছে, একটি পাঞ্জাবি সিনেমার প্রযোজনা করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সিনেমাটির নাম তিনি ঠিক করেছেন ইক অঙ্কার। কিন্তু বিপত্তি বেধেছে অন্য জায়গায়। একই নামে নিজের সিনেমার নাম রেখেছেন তালউন্দার সিং রাঠোর নামের একজন প্রযোজক। তার দাবি ২০১৩-১৪ সালে তিনি একই নামে একটি সিনেমার কাজ শুরু করেছেন এবং ইতোমধ্যে ৫ কোটি রুপি খরচও করে ফেলেছেন।ppppppppp

Indian Bollywood actress Priyanka Chopra poses for a photograph during the final night of the Lakme Fashion Week (LFW) Winter/Festival 2014 in Mumbai on late August 24, 2014. AFP PHOTO/STR        (Photo credit should read STRDEL/AFP/Getty Images)

জানা গেছে, তিনি পাঞ্জাবের দিনদোসি সিভিল কোর্টে প্রিয়াঙ্কা এবং তার প্রযোজনা প্রতিষ্ঠান মিস পার্পেল পেবেলস পিকচার্সের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করেছেন।

রাঠোর তার সিনেমার নাম ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসার্স অ্যাসোসিয়েশনে রেজিস্ট্রেশনও করেছেন। যখন তিনি শুনছেন প্রিয়াঙ্কা চোপড়াও একই নাম ব্যবহার করতে চাচ্ছেন তখনই তিনি মামলা করার সিদ্ধান্ত নেন।