শনিবার, ৫ অক্টোবর, ২০১৯

কলকাতার এডাল্ট সিনেমায় জয়া আহসান

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৬, ২০১৬

 

joyaবিনোদন প্রতিবেদক: কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির ‘রাজকাহিনি’তে দুর্ধর্ষ দৃশ্যে অভিনয় করে আলোচিত-সমালোচিত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এমনকি প্রাণনাশের হুমকি পর্যন্ত জুটেছে তার কপালে। সেই আলোচনার রেশ কাটার আগেই ফের নাম লেখালেন আরেকটি অ্যাডাল্ট ক্রাইম চলচ্চিত্রে।। কলকাতার খ্যাতিমান নির্মাতা অরিন্দম শীলের ‘ঈগলের চোখ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। শবর সিরিজের দ্বিতীয় চলচ্চিত্র এটি। সিনেমার গল্প লিখেছেন জনপ্রিয় সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়।

সমাজে শুধু নারীরাই যৌন নিগ্রহের শিকার হননা না, অনেক সময় পুরুষরাও নারীদের মাধ্যমে যৌন নিগ্রহের শিকার হয়- এমনটাই উঠে এসেছে সিনেমার গল্পে। সিনেমার প্রধার চরিত্রে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। তার চরিত্রের নাম বিষাণ। যে ছোটবেলা থেকে বিভিন্ন মহিলার দ্বারা যৌন নিগ্রহের শিকার হয়েছে। একটা সময় তার নারী শরীরের প্রতি কোনও আকর্ষণ থাকে না। ছবিতে বিষাণের স্ত্রীর চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে। আর এবারও শবরের চরিত্রে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়।

joyaএছাড়া আরো গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পায়েল সরকার, গৌরব চক্রবর্তী, দেবপ্রসাদ হালদার। ছবির মিউজিক করবেন বিক্রম ঘোষ। সিনেম্যাটোগ্রাফার সৌমিক হালদার। ফেব্রুয়ারির শেষ সপ্তাহ থেকেই ছবিটির শুটিং শুরু হবে। কিন্তু একই সময় জয়ার আরেক চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এনিয়ে বিউটি সার্কাস’র শুটিং আদৌ কবে শুরু হবে এ নিয়ে নতুন করে সংশয় তৈরী হলো।

শবর সিরিজের প্রথম চলচ্চিত্র ‘এবার শবর’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালে । এটি একটি অ্যাডাল্ট ক্রাইম থ্রিলার ছবি। শবর গোয়েন্দার স্রষ্টা শীর্ষেন্দু মুখোপাধ্যায়। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের শবর গোয়েন্দাকে ছবিটি নির্মাণ করেছিলেন অরিন্দম শীল। ছবিতে শবর গোয়েন্দার ভূমিকায় অভিনয় করেছেন শাশ্বত চট্রোপাধ্যায়। এছড়া ছবিতে অভিনয় করেছেন আবির, স্বস্তিকা, শুভ্রজিৎ দত্ত, রাহুল, পায়েল সরকার।

সূএ: বাংলামেইল২৪