রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

তিশার ভক্তদের জন্য সুখবর

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৬, ২০১৬

নিবিলা: র্নিমাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিংগুলার নাম্বার’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষিক্ত হন ছোট পর্দার প্রিয় মুখ নুসরাত ইমরোজ তিশা। পরবর্তীতে সেই একই নির্মাতার ‘টেলিভিশন’ সিনেমাতেও অভিনয় করেন তিনি। তারেক মাসুদের ‘রানওয়ে’ সিনেমায় অতিথি চরিত্রেও দেখা গেছে তাকে। এবার তাকে দেখা যাবে একেবারেই বাণিজ্যিক ধারার সিনেমায়। বহুমুখী এই শিল্পী বলছেন, সিনেমার কোনো রকমফের নেই তার কাছে।

full_182056386_1436610922
বিকল্প ধারা থেকে বাণিজ্যিক ধারায় এসে ক্যারিয়ারকে ঝুঁকির মুখে ঠেলে দিলেন কিনা এমন প্রশ্নের উত্তরে তিশা বলেন, “এখানে ঝুঁকি নেয়ার কি আছে! কোনোটা বাণিজ্যিক সিনেমা আর কোনোটা ধ্রুপদী সিনেমা – এসবে আমি মোটেই বিশ্বাসী নই। সিনেমা তো সিনেমাই। ভালো সিনেমা কিংবা খারাপ সিনেমা। আমি ভালো সিনেমায় কাজ করতে ইচ্ছুক। ভালো নিমার্তা, ভালো স্ক্রিপ্ট ও ভালো কনসেপ্ট হলে আমি সকল ধারার সিনেমায় কাজ করবো।”

শামিম আহমেদ রনির ‘মেন্টাল’ ও অনন্য মামুনের ‘অস্তিত্ব’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বাণিজ্যিক সিনেমাতে অভিষিক্ত হতে যাচ্ছেন তিশা। দর্শক যদি মিষ্টি মেয়ে তিশাকে লাস্যময়ী নায়িকা হিসেবে গ্রহণ না করেন – এমন প্রশ্নের জবাবে বললেন,“ আমি আমার দিক থেকে ভালো সিনেমায় সব সময়ই কাজ করে যাবো। আজ পর্যন্ত দর্শকরা আমার কাজের প্রশংসা করে আসছেন এবং ভবিষ্যতেও করবেন বলে আমার বিশ্বাস। কারন আমি দর্শকের ভরসা ভাঙার মতো কোনো কিছুই করবো না।”

‘মেন্টাল’ সিনেমায় শাকিবের বিপরীতে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন তিশা। আর ‘অস্তিত্ব’ সিনেমায় আরেফিন শুভর বিপরীতে তাকে দেখা যাবে অটিস্টিক এক তরুণীর চরিত্রে। রূপালী পর্দার ব্যস্ততায় ছোট পর্দাকে কিছুটা কম সময় দিচ্ছেন এই অভিনেত্রী। তবে তিশার ভক্তদের জন্য সুখবর রয়েছে। ভালোবাসা দিবস উপলক্ষে ইমরাইল রাফাতের ‘তোমায় ভেবে লেখা’ নাটকে অভিনয় করেছেন তিশা। নাটকটিতে তাকে দেখা যাবে তাহসানের বিপরীতে।