বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

এখন বাতেল খান, পাতেল খান নামের অভিনেতার সংখ্যা বেশি : মিশা সওদাগর

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৭, ২০১৬

mishaবিনোদন ডেস্ক: ঢালিউডে খলনায়ক হিসেবে তিনিই সেরা। কাজ করেছেন আট শতাধিক ছবিতে। তিনি সবার পরিচিত ও প্রিয় মুখ মিশা সওদাগর। বর্তমানে প্রতিষ্ঠিত পরিচালকদের পাশাপাশি তরুণদের সঙ্গেও কাজ করছেন তিনি। ঢালিউডের বর্তমান অবস্থা, তরুণদের নিয়ে অভিমত ও অন্যান্য প্রসঙ্গে তার সাথে কথা হয়।

প্রশ্ন : এই মুহূর্তে কয়টি ছবির কাজ করছেন?

উত্তর : ১২টির মতো ছবিতে কাজ করছি। প্রতিটি ছবির কিছু কাজ বাকি রয়েছে। চলতি সপ্তাহে ‘আপন মানুষ’ ও ‘অবলা নারী’র শুটিং করার কথা রয়েছে।

প্রশ্ন : আপনি তরুণ পরিচালকদের সঙ্গেও কাজ করছেন। তাঁদের সম্পর্কে আপনার অভিমত কী?

উত্তর : তরুণ পরিচালকের সঙ্গে কাজ করতে আমার ভালোই লাগে। যখন দেখি তাঁদের চিন্তা-ভাবনা দারুণ, তখন আর তাঁদের না করতে পারি না। এ ছাড়া দায়িত্ববোধ থেকেও তরুণদের সঙ্গে কাজ করতে আগ্রহী হই আমি। তবে সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়ার পরেই রাজি হই।

প্রশ্ন : ফিল্ম ইন্ডাস্ট্রিতে আপনার সাফল্যের পেছনে কী কারণ রয়েছে বলে আপনি মনে করেন?

উত্তর : সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করেছি। কাজের প্রতি আমার প্রেম ছিল। একটা কথা বলতে চাই, কাজকে কারুকাজে পরিণত করলে ইন্ডাস্ট্রিতে টিকে থাকা সম্ভব। অভিনয় শুরু করতে এসে প্রথমে টাকা ও খ্যাতির পেছনে ছুটলে ভালো কাজ করা কোনোভাবে সম্ভব নয়। মানসম্মত কাজ করতে হবে।

প্রশ্ন : এখনকার শিল্পীদের নিয়ে আপনার অভিমত কী?

উত্তর : এখনকার প্রজন্মের ছেলেমেয়েদের অভিনয়ের প্রতি মনোযোগ কম। তাঁরা অভিনয়ের চেয়ে সাক্ষাৎকারের দিকে বেশি মনোযোগী। অভিনয় তাঁরা যেমনই করুক, সেদিকে খেয়াল নেই। অথচ দিনে কয়টা পত্রিকায় তাঁদের সাক্ষাৎকার প্রকাশ পাবে এই ভাবনায় তাঁদের সময় চলে যায়। আর এখন বাতেল খান, পাতেল খান নামের অভিনেতার সংখ্যা বেশি। সবাই শাকিব খানের মতো হতে চায়। একদিনে শাকিব খান হওয়া সম্ভব নয়। অনেক পরিশ্রম ও সাধনা করতে হবে।

প্রশ্ন : প্রতিদিন শুটিং করছেন। অবসর কি পান?

উত্তর : আমি সাধারণত শুক্রবার শুটিং করি না। সেদিন পরিবারকে সময় দিই। এ ছাড়া নিজের কিছু কাজ করি।

উৎস: এনটিভি অনলাইন