মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

ছ্যাঁকা খেয়েছেন মাহি!

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৮, ২০১৬

বিনােদন ডেস্ক: বিশ্ব প্রোপোজ ডেতে নিজের প্রেমের গল্প অকপটে বললেন আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। স্মৃতির ঝাঁপি তুলে ধরলেন শৈশবের প্রথম প্রেম, প্রথম প্রোপোজের গল্প। এ যেন অন্য মাহি। কালো ছেলের প্রেম আর বিরহের কোন কথাই বাদ রাখলেন না।

আজ তো প্রোপোজ ডে। কয়জন প্রপোজ করলো আপনাকে?
অনেকেই করেছে। তবে আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিলো আমার বেস্ট ফ্রেন্ড শাওনের প্রোপোজটা। ওর সঙ্গে কয়েকদিন আগে আমার প্রেমের গুজব উঠেছিলো। আসলে ও তো আমার ছোটবেলার বন্ধু। সেই ছোটবেলা থেকেই জানাশোনা। অনেক লাজুক একটা ছেলে। মেয়েদের সঙ্গে কথা বলে না খুব একটা। আমার সঙ্গে যখন কথা বলে তখন চোখের দিকে তাকিয়ে কথা বলেনা। সে আজ প্রোপোজ করেছে, ‘ইউল বি মাই বেস্ট ফ্রেন্ড?’

প্রথম প্রেমে পড়েছিলেন কবে?2016_02_08_19_40_03_mbmxQKDxldqEQ1CccoDMkYywEx6Pn5_original
সেই ছোট্টবেলায়। তখন আমি স্কুলেও যাওয়া শুরু করিনি। পাশের বাড়ির একটা ছেলে আমার সঙ্গেই থাকতো সবসময়। কোলে নিয়ে ঘুরতো। ছেলেটা খুব কালো ছিল। দেখে আমি খুব ভয় পেতাম। কিন্তু ভালোবাসা কি সেটা বোঝার আগেই ছেলেটার প্রেমে পড়েছিলাম। কিন্তু সেটা তখন বুঝিনি। ক্লাস সেভেনে উঠে যখন দ্বিতীয়বার প্রেমে পড়লাম তখন যখন বুঝলাম আসলে সেই ছেলেটাই ছিলো আমার প্রথম প্রেম। কিন্তু তারপর আর ছেলেটার সঙ্গে দেখা হয়নি।

দ্বিতীয় প্রেমটা কয়দিন টিকলো?
টিকলো আর কই! টানা সাতমাস ছেলেটার পেছনে পেছনে ঘুরেছি। কতোভাবে যে বোঝাতে চেয়েছি, আমি তাকে পছন্দ করি কিন্তু সে বুঝলোই না! শেষে বাধ্য হয়ে একটা সিম কিনলাম। সেই নাম্বার থেকে নিয়মিত রোমান্টিক মেসেজ পাঠাতাম। কথা হতো। কিন্তু কয়েকমাস ফোনে প্রেম করার পর একদিন ধরা খেয়ে গেলাম। তারপর আর প্রেমটা আসলে এগোয়নি। পরে আরেকজনকে মনে ধরলো। তাকেও প্রোপোজ করে রিফিউজ হয়েছি। জীবনে দুইবার ছ্যাঁকা খেয়েছি।

প্রেমগুলো না জমে উঠার কিংবা না টেকার কারণ কি ছিলো?
আমি তো ছোটবেলা থেকেই কালো ছেলেদের পছন্দ করতাম। ফর্সা ছেলেদের ভালো লাগতো না। আর ভদ্র ছেলেও ভালো লাগেনা। একটু দুষ্টু টাইপের ছেলে পছন্দ করি। কিন্তু ওই দুইজন ছিলো সম্পুর্ণ আলাদা। দুজনেই ফর্সা ছিলো। আর যথেষ্ট ভদ্র। সেকারণেই মনে হয় প্রেমটা স্যুট করেনি।

কয়েকদিন আগে সমুদ্রে গেলেন হুট করে। এই হুট হাট ভ্রমনের নেশা কবে থেকে?
অনেক আগে থেকেই আমি এমন। একা ফিল হলেই ঘুরতে বের হই। অনেক দূরে চলে যেতে চাই। আর সমুদ্র খুব ভালো লাগে। সমুদ্রের পাশে গেলে আমি আর আকাশ খুব কাছাকাছি থাকতে পারি।

ঢাকা অ্যাটাকের শুটিং কবে?
আগামীকাল থেকে শুরু হবে।

শুটিং স্পট থেকে চলে এসেছিলেন। কি হয়েছিলো?
শুটিংয়ে অনেক কিছুই হয়। সব ঠিকঠাক হয়ে হয়েছে। আম্মু বলেছে শুটিংয়ে ফিরতে। আমিও ফিরছি।

জাজের ব্যানারে মালেক আফসারির ফিল্মটাতে কাজ করছেন কি না?
আপাতত হচ্ছে না।

আর বদিউল আলম খোকনের সিনেমায় নাম লিখিয়েছেন। শুটিং কবে থেকে।
ঢাকা অ্যাটাকের কাজটা শেষ করেই ছবিটার কাজ শুরু করবো।

আর আপনার ‘স্কারপিয়ন হাট’-এ কি অবস্থা এখন?
আমি হুটহাট কাজ করে ফেলি। মাঝে যেমনটি হুটহাট বেরিয়ে পড়ি অনেকটাই তেমন। আবার মাথায় এলে পুরোদমে শুরু করবো।
বাংলামেইল