শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯

দুবাইয়ে ইয়োগা প্রদর্শন করবেন শিল্পা শেঠি

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৮, ২০১৬

বিনোদন ডেস্ক: ভারতের ইয়োগা গুরু রামদেবের কাছে সম্প্রতি ইয়োগা সেশন করেছেন শিল্পা শেঠি। শরীর সচেতন এই বলিউড অভিনেত্রী ঘোষণা দিয়েছেন সংযুক্ত আরব আমিরাতে দুবাই এক্সইয়োগা মেলায় অংশ নিতে যাচ্ছেন তিনি।
শিল্পা’র ইয়োগা পোজসেখানে সুনিল সিংয়ের সঙ্গে ইয়োগা করবেন। দুই দিনব্যাপী এই ইয়োগা মেলা আয়োজন করেছে দুবাই ট্যুারিজম ও এক্সদুবাই। ১৯ ফেব্রুয়ারি দুবাইয়ের বুর্জ পার্কে এ মেলা অনুষ্ঠিত হবে।

এক সন্তানের জননী শিল্পা জানান, তিনি ইয়োগার শক্তিতে দৃঢ় বিশ্বাসী। জীবনে দৃঢ়, স্পষ্ট, সচেতন ও ইতিবাচক ভূমিকা রাখে ইয়োগা। মেলার মাধ্যমে নিজের ইয়োগা থেকে পাওয়া মানসিক শারীরিক শক্তি অন্যদের দেখানোর সুযোগ পেয়ে তিনি গর্বিত।490c610b7e0857e154ea4551d095434a- 2911eed098e9c7a059b247a15d933e8c-

শিল্পা বলেন, ‘আমি মনেকরি এ ধরনের মেলার মাধ্যমে ইয়োগার মতো অনুশীলন প্রচারের জন্য গুরুত্বপূর্ণ। বৈশ্বিক দর্শকদের সামনে নিজের ইয়োগা দক্ষতা প্রদর্শনের সুযোগ পেয়ে আমি গর্বিত। দুবাই ও বিশ্বের মানুষের কাছে আহ্বান জানাই, প্রতিদিন অন্তত কয়েক ঘণ্টা ইয়োগা অনুশীলন করেন এবং পরিবর্তন অনুভব করেন।’

মেলার পরিচালক জাভাদ খোরামিফার জানান, শিল্পার মতো বৈশ্বিক ব্যক্তিত্ব মেলায় অংশগ্রহণের ফলে এর জৌলুস আরও বাড়বে। তিনি জানান, শুধু অংশগ্রহণই নয়, ২০১৬ সালে সবচেয়ে বড় ইয়োগা অনুশীলনে নিজের অভিজ্ঞতাও তুলে ধরবেন শিল্পা। ইয়োগা কিভাবে শিল্পার জীবনযাপনে ইতিবাচক ভূমিকা রাখছে তাও তুলে ধরবেন।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।