শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯

রামগঞ্জে পুলিশি ধাওয়ার ৫ দিন পর যুবলীগ নেতার লাশ উদ্ধার

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৮, ২০১৬

ই এ সজীব রামগঞ্জ প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে পুলিশি ধাওয়ায় নিখোঁজ হওয়ার ৫ দিন পর মো. রাসেল নামের এক যুবলীগ নেতার লাশ উদ্ধার করা হয়েেেছ। সোমবার দুপুরে উপজেলার ভোলাকোট ইউনিয়নের লক্ষ্মীধর পাড়ার মোতালেব চেয়ারম্যানের ইটভাটা সংলগ্ন একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রাসেল রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউয়িনের লক্ষ্মীধর পাড়ার নোওয়াব আলীর ছেলে ও ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।
নিহতের পরিবারের অভিযোগ গত বুধবার রাতে পুলিশি ধাওয়ার পর থেকে নিখোঁজ হন রাসেল। তার মৃত্যু ঘটনায় পুলিশকেই দায়ী করেন তারা।

12662438_918870931564881_5591200351884226725_n
এদিকে এঘটনাকে হত্যাকান্ড দাবি করে এলাকায় বিক্ষোভ মিছিল করে নিহতের স্বজন ও স্থানীয়রা। নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, গত বুধবার (৩ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে রাসেল মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এসময় টহলরত পুলিশ তার মোটর সাইকেল গতিরোধ করে। একপর্যায়ে মোটর সাইকেল রেখে রাসেল পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে ধাওয়া করে। এরপর থেকে নিখোঁজ ছিল রাসেল। সোমবার (৮ ফেব্রয়ারি) দুপুরে ঘটনাস্থল এলাকার একটি পুকুরে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে স্বজনরা রাসেলের লাশ হিসেবে শনাক্ত করে। এসময় ঘটনার জন্য পুলিশকে দায়ী করে বিক্ষোভ মিছিল করেন নিহতের স্বজন ও স্থানীয়রা।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোতা মিয়া জানান, মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল রেখে এক ব্যাক্তি দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ ওই মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এর পর দিন মোটরসাইকেলটি রাসেলের দাবি করে ও সে নিখোঁজ বলে থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার। সোমবার তার লাশ পাওয়া যায় স্থানীয় একটি ইটভাটা সংলগ্ন পুকুরে। এসময় তার মানিব্যাগে ৯ হাজার ২৭৫ টাকা ও ৬টি ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে বলে জানান তিনি।