শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

কারিনার কনসার্টের টিকিট পাওয়া যাবে যেখানে

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৮, ২০১৬

351
নিজস্ব ডেস্ক : `ক্লিন ঢাকা কনসার্ট’মাতাবেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। সঙ্গে থাকবেন বলিউডের গায়ক জাভেদ আলী ও কনিকা কাপুর। এ ছাড়া বাংলাদেশের চিত্রনায়ক অনন্ত জলিলসহ অন্য তারকারা অংশ নেবেন অনুষ্ঠানে।

আগামী ১২ ফেব্রুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এ কনসার্ট হবে। এদিন বিকেল ৩টা থেকে স্টেডিয়ামের গেট খোলা থাকবে। মূল কনসার্ট শুরু হবে মাগরিবের নামাজের পরে। টিকিটের মূল্য রাখা হয়েছে ১ হাজার থেকে ৩ হাজার টাকা পর্যন্ত।

কনসার্টের টিকেট পাওয়া যাচ্ছে- ক্যালিফোর্নিয়া ফ্রাইড চিকেন, প্রিন্স বেকারি, আপন জুয়েলার্স, লাবাম্বা, চাপ সামলাও, ফখরুদ্দিন রেস্তোরাঁ, পিবিএস এর সকল শাখায়। এ ছাড়া বেইলি রোডের ব্যামবো ক্যাসেল, ক্যাপিটাল, স্কাইলার্ক এবং গোল্ডেন ফুডে।

উত্তরার ট্রাস্ট ফ্যামিলি নিডস, ট্যাকো ইন; পুরান ঢাকার হোটেল আল রাজ্জাক ও বিউটি লাচ্ছি; গুলশানের জারা এবং নেহা; বসুন্ধরা সিটির সোগো এবং ট্যাকো বেল; খিলগাঁও এবং ধানমন্ডির আল-ফ্রেসকো; গ্রামীণ সুইটমিট অ্যান্ড বেকারির মতিঝিল এবং বাইতুল মোকাররম শাখা; বনানীর লাবিস্ট্রো; পূর্বাচল হাইওয়ের বাজ-৩০০, আপন কফি ঘর তালতলা শাখা; খিলাগাঁওয়ের টিউন অ্যান্ড বাইট মিউজিক ক্যাফে এবং আহামেদ বার্গার লক্ষ্মীবাজার শাখায় টিকিট পাওয়া যাচ্ছে। নারায়ণগঞ্জের আড্ডা, মেলা ফুড ভিলেজ ও সূচিপত্রে এবং ট্টগ্রামের এভালন, নওয়াবীতে কনসার্টের টিকেট পাওয়া যাচ্ছে।

এ ছাড়া অনলাইনে সহজ ডট কম থেকেও টিকেট পাওয়া যাচ্ছে বলে সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন আয়োজকরা।

অনুষ্ঠানটির আয়োজক অন্তর শোবিজ। আর প্রধান পৃষ্ঠপোষক আরএফএল ওয়েস্ট বিন।