শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাংলাদেশি নায়িকারা টালিউডের সেক্সি তালিকায়

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৮, ২০১৬

 

Nusrat Fariya_timebdnewsবেশ কিছুদিন যাবত বাংলাদেশি নায়িকাদের ঢালিউড যাত্রা বেড়ে গেছে। এদের মধ্যে হাল সময়ে আলোচনায় আছেন জয়া আহসান, নুসরাত ফারিয়া ও মাহিয়া মাহি। সম্প্রতি নুসরাত ফারিয়ার একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। ওম অভিনীত যৌথ প্রযোজনার একটি ছবি‘হিরো ৪২০’।

নুসরাত ফারিয়া ছাড়াও এর নায়িকাদের আরেকজন কলকাতার রিয়া সেন। আগামী ১২ই ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ছবিটি। পশ্চিমবঙ্গের নানা জায়গায় পোস্টার টানানো হয়েছে। ছেয়ে গেছে ‘হিরো ৪২০’-এর পোস্টার।

এ ছবির সূত্রেই আলোচনা চলছে কে বেশি হট। কে কাকে ছাড়িয়ে যাবেন। শোনা যাচ্ছে, নুসরাত এ ছবিতে বেশ খোলামেলা অভিনয় করেছেন। বেশ কয়েকটি সাহসী দৃশ্যও রয়েছে। এর আগে পশ্চিমবঙ্গের ‘আশিকী’ ছবিতে অভিনয় করেছেন নুসরাত। এ অভিনেত্রী নিজেও কলকাতার একটি সংবাদপত্রে এক সাক্ষাৎকারে জানিয়েছেন, প্রত্যেক ছবিতে চুমুর দৃশ্য রাখছেন পরিচালকরা। আমি নিজেও তাই ভাবি আমি কি টলিউডের ইমরান হাশমি হয়ে উঠছি? টলি ইন্ডাস্ট্রির অন্দরের খবর, নুসরাত বোল্ড দৃশ্যে বেশ সাবলীল। তাই টলি ছবির নতুন বাজি এ নুসরাত।

তিনি ছাড়াও জয়া আহসানকে নিয়েও এপারে জোর আলোচনা। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ‘রাজকাহিনী’তে একটি বোল্ড দৃশ্যে অভিনয় করে সবাইকে চমকে দিয়েছেন জয়া। তা নিয়ে এপর ওপার বেশ আলোচনা হয়েছে। সেটাকে খুব একটা পাত্তা দেননি জয়। জয়ার এ মনোভাবের সুযোগে টলিউডের আরেকটি ছবিতে তাকে দেখা যাবে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যে। অরিন্দম শীলের শবর গোয়েন্দা সিরিজের পরবর্তী ছবিতে থাকছেন জয়া। অবশ্য পরিচালক জানিয়েছেন, ঘনিষ্ঠ দৃশ্যগুলো তৈরি হবে শিল্প সুষমার দিকে নজর রেখে।

এ ছবিতে গোয়েন্দা শবরের চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। আরও কয়েকজন বাংলাদেশি অভিনেত্রীর সঙ্গে পশ্চিমবঙ্গের বেশ কয়েকজন প্রযোজক ও পরিচালকদের কথা চলছে। আর সব ছবিই হবে বাণিজ্যিকভাবে তৈরি। স্বাভাবিকভাবেই এসব ছবিতেও থাকবে অনেক বোল্ড দৃশ্য। সেসব দৃশ্যের প্রয়োজনেই কি বাংলাদেশের অভিনেত্রীদের চাহিদা বাড়ছে এপারে, সেই প্রশ্ন করতে শুরু করেছেন আলোচক-সমালোচকরা।