মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯

দুই বাংলার যৌথ প্রযোজনার ছবিতে মিমি

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১১, ২০১৬

mimiবিনোদন ডেস্ক: দুই বাংলার যৌথ প্রযোজনার ছবিতে ওপার বাংলার নায়কদের মধ্যে অনেককেই অভিনয় করতে দেখা গেছে। শুধু নায়করাই নয়, অভিনয় করেছেন নায়িকারাও। এবার যৌথ প্রযোজনার ছবিতে নাম লেখাতে চলেছেন ‘বোঝেনা সে বোঝেনা’ খ্যাত নায়িকা মিমি চক্রবর্তী। একটি নতুন ছবিতে অভিনয়ের জন্য চূড়ান্ত কথা দিয়েছেন তিনি। আগামী ১৩ ফেব্রুয়ারি কাগজে-কলমে চুক্তিবদ্ধ হবেন বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

বিজিবি এবং বিএসএফ-এর সীমান্ত রক্ষার কাহিনী নিয়ে আগামী এপ্রিলে দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘জিরো পয়েন্ট’। এই ছবিতেই দেখা যাবে মিমিকে। শুধু মিমিই নয়, ছবিটিতে ওপার বাংলা থেকে এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন রাহুল বোস। তাদের সঙ্গে বাংলাদেশ থেকে অভিনয় করতে দেখা যাবে জয় চৌধুরীকে। এছাড়াও একজন নতুন নায়িকাকে দেখা যাবে বাংলাদেশ থেকে।

আগামী ২০ এপ্রিল ঋতব্রত ভট্রাচার্যের পরিচালনায় যৌথভাবে শুরু হবে ছবিটির শুটিং। মহরতের পর ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে কলকাতায়।
কারিগরী প্রডাকশন হাউজের ব্যানারে বাংলাদেশ থেকে ছবিটি প্রযোজনা করবেন জাহাঙ্গীর হোসেন। ছবিটির গল্প লেখার কাজ সম্পন্ন হয়েছে। এখন চলছে শিল্পী নির্বাচনের কাজ।

সূএ: ঢালিউড২৪