মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

চাটখিলে যুবলীগের দু’পক্ষের সংঘর্ষ, পুলিশের গুলি

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১২, ২০১৬

চাটখিল প্রতিনিধি: উপজেলার বদলকোর্ট ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ৫জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে।_99127_12-02-16_Clash-

শুক্রবার বিকেল ৫টার দিকে বদলকোর্ট উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। স্থানীয় সূত্রে জানা গেছে, বদলকোর্ট ইউনিয়ন দক্ষিণ অঞ্চলের সভাপতি নুরুল আমিন’এর মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বিকেলে বদলকোর্ট উচ্চ বিদ্যালয় মাঠে এক স্মরণসভার আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগ। সভারস্থলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই ইউনিয়ন যুবলীগের দু’পক্ষের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও চেয়ার ভাঙচুরের ঘটনা ঘটে। এতে অন্তত ৫ জন আহত হয়। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়ে।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সাংসদ এইচ এম ইব্রাহিম’এর উপস্থিতিতে সফলভাবে স্মরণসভার অনুষ্ঠান শেষ করা হয়েছে বলে জানান আওয়ামী লীগের নেতাকর্মীরা। চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম উদ্দিন ‘নিউজ সময়’কে জানান, সভাস্থলে দু’পক্ষের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ দুই রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি ছুঁড়ে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।