শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বাবা হচ্ছেন রেলমন্ত্রী!

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১২, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : বাবা ডাক শোনার সময় ঘনিয়ে আসছে রেলমন্ত্রী মুজিবুল হকের ভাগ্যে। ছয়মাসের সন্তান সম্ভবা রেলমন্ত্রীর স্ত্রী হনুফা আক্তার রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়মিত শারীরিক পরীক্ষা করছেন। বিশ্বস্ত সূত্র বলছে আগামী দুই/তিন মাসের মধ্যে এ ব্যাপারে একটি সুখবর পাওয়া যাবে। ২০১৪ সালের ৩১ অক্টোবর ৫ লাখ ১ টাকা দেনমোহরে কুমিল্লার চান্দিনা উপজেলার মীরাখোলা গ্রামের মেয়ে হনুফা আক্তার রিক্তার সঙ্গে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন মুজিবুল হক।

MUJI

শুক্রবার সকালে মুঠোফোনে রেলমন্ত্রী মুজিবুল হক একটি অনলাইন গণমাধ্যমকে বলেন, ‘এ বিষয়ে আমার কাছে কোনো খবর নেই।’ গণমাধ্যমটিকে ‘ধন্যবাদ’ বলে মোবাইল সংযোগ বিচ্ছিন্ন করে দেন রেলমন্ত্রী বলে খবরে বলা হয়েছে। ১৯৪৭ সালের ৩১ মে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের বসুয়ারা গ্রামে মো. মুজিবুল হক জন্মগ্রহণ করেন। ১৯৯৬, ২০০৮ ও ২০১৪ সালে তিনি চৌদ্দগ্রাম থেকে সাংসদ নির্বাচিত হন।

২০১২ সালের ১৩ সেপ্টেম্বর থেকে তিনি রেলপথমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। ১৯৮৫ সালের ২০ মে হনুফা আক্তার ওরফে রিক্তা জন্মগ্রহণ করেন। ২০০১ সালে গল্লাই আবেদা নূর বালিকা উচ্চবিদ্যালয় থেকে রিক্তা এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। এরপর তিনি স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে এলএলবি পাস করেন।উৎস…..আমাদের সময়.কম