শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বাংলাদেশের সাবেক অধিনায়ক আকরাম খানের ভালবাসার গল্প (ভিডিও)

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১৪, ২০১৬

akram-khan _wife_Timebdnewsসময় গড়ালে কি ভালবাসা কমে যায়? কিংবা গ্লামার জগতের তারকাদের ভালবাসা কি ক্ষণস্থায়ী? এমন সব ধারনার জবাব মিলবে ক্রিকেটার আকরাম খান এবং তার স্ত্রী সাবিনা আকরামের অনবদ্য প্রেম কাহিনীতে।
সাতাশ বসন্ত আগে পাশের বাসার এ মেয়েটি হঠাৎ করে জীবনকে চিনিয়ে ছিল নতুন করে। জীবন সঙ্গী হয়েছেন আরো একুশ বছর আগে। তবু যেন ভালবাসা অফুরন্ত।

সাবিনা আকরাম বলেন, আমাদের ভালবাসার গল্পটা ছিল একটু অন্যরকম। আকরামের এক ছোট ভাই আছে তার নাম আকবর। আকবর আকরামকে যেয়ে বললো পাশের বাসায় একটি নতুন মেয়ে এসেছে, মেয়েটা বলছে তুমি ভাল প্লেয়ার না।
আকরাম খান বলেন, এই কথা শুনে আমি বেশ কৌতুহলী হয়ে উঠলাম এবং এ কথা কে বলেছে, কেন বলছে আমি তাকে দেখব। এভাবেই আমাদের ভালবাসাটা শুরু হয়েছিল।
ক্রিকেটের জন্য আকরামকে ঘুরতে হয়েছে দেশ-বিদেশ। কখনো যাত্রাসঙ্গী ছিলেন সহধর্মিনী সাবিনা, আবার কখনো কেটেছে বিরহবেলা। আকরাম খান যা খেলেছেন, জীবনে যা পেয়েছেন এবং দেশকে যা দিয়েছেন তার ভেতর লুকিয়ে ছিল সাবিনার আনন্দিত মুখচ্ছবি দেখার সুপ্ত এক বাসনা।

আকরাম খান বলেন, তখন স্পোর্সে ১ নম্বরে ছিল ফুটবল। তখন এত মিডিয়া এবং এত টিভি চ্যানেল ছিলনা। তখন মানুষ স্পোর্সের খবর পেত সংবাদপত্রের মাধ্যমে। যে ১০ রানের চেয়ে বেশী করতে পারত তার নাম সংবাদ পত্রে প্রকাশিত হত। ওকে খুশি করার জন্য আমিও এই কাজটি করতাম। শেষ পর্যন্ত এই কাজটি আমার জীবনে কত বড় ভূমিকা রেখেছে আমি তা ভাষায় প্রকাশ করতে পারবনা।

akram-khan-with-his-wife_timebdnews

একসময় আকরাম হলেন জাতীয় ক্রিকেটার, পেলেন অধিনায়কত্ব। কিন্তু এ সকল কিছুর পেছনে রয়েছে একজন প্রেরণাদাত্রী।
এ সম্পর্কে আকরাম খান বলেন, আমি যখন জাতীয় টিমে খেলার চান্স পেলাম আমি চিন্তা করেছিলাম আমি টিমে কিভাবে থাকব। তখন আমার স্ত্রী বলল দেখ আল্লাহর রহমতে তুমি বাংলাদেশের ক্যাপ্টেন হবা। তখন আমি বললাম পাগল একটা মেয়ে এ মেয়েরতো চাহিদার কোন শেষ নেই। কিন্তু ওর এই পাগলামিই আমাকে ভাবতে বাধ্য করেছে আমাকে বাংলাদেশ টিমের ক্যাপ্টেন হতে হবে।
দুই সন্তানের জনক জননী এই দম্পতি এখনো প্রিয়সঙ্গ মনে করেন অন্যজনকে। এতটা বছর একসাথে থেকেও চোখের আড়াল করতে চাননা কেউ কাউকে।
এ সম্পর্কে সাবিনা আক্রাম বলেন, ও আমাকে ছাড়া বাইরে গেলে আমি তখনও কান্না করতাম এখনো কান্না করি।

সূত্র : এটিএন নিউজ