সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

পাকিস্তান সুপার লিগে ওয়াহাব-শেহজাদকে জরিমানা

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১৫, ২০১৬

download
স্পোর্টস ডেস্ক : বাঁ হাতি পেস বোলার ওয়াহাব রিয়াজ এবং ওপেনিং ব্যাটসম্যান আহমেদ শেহজাদকে জরিমানা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। পাকিস্তান সুপার লিগে(পিএএসএল) অপেশাদার আচরণের জন্য তাদেরকে জরিমানা করা হয়। সোমবার বাজে আচরণের জন্য শেহজাদকে ম্যাচ ফির ৩০ শতাংশ এবং ওয়াহাবকে ম্যাচ ফির ৪০ শতাংশ জরিমানা করা হয়েছে।

পিএসএলে পেশোয়ার জালমি আর কোয়েটা গ্লাডিয়েটর্সের মধ্যকার ম্যাচে ঘটে দুই পাকিস্তানি ক্রিকেটারের ধাক্কাধাক্কির মতো বাজে ঘটনা। এ সময় বাজে মন্তব্য করেন ওয়াহাব রিয়াজ। আর ব্যাট তুলে রিয়াজকে মারার ভঙ্গি করে শাসাতে থাকেন শেহজাদ। আর তাতেই জারিমানা গুনতে হচ্ছে দুই ক্রিকেটারকে।

রোববার শারজায় ১৭তম ম্যাচের প্রথম ইনিংসের পঞ্চম ওভারে বোলিং করতে আসেন পেশোয়ারের পেসার রিয়াজ। প্রথম বলেই তাকে ছক্কা হাঁকান শেহজাদ। তবে, পরের বলেই বোল্ড হন তিনি। এ সময় উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে বাজে কিছু বলে উঠেন রিয়াজ। তাতে রেগে গিয়ে হাতে থাকা ব্যাট তুলে রিয়াজকে মারতে আসেন শেহজাদ। দু’জনের মাঝে ধাক্কাধাক্কি হলে সেখানে ক্রিকেটার ও আম্পায়ারদের হস্তক্ষেপে তেমন বড় কোনো দুর্ঘটনা ঘটেনি।

ম্যাচ শেষে আম্পায়ারদের রিপোর্ট পর্যালোচনা করে ম্যাচ রেফারি রোশান মহানামা ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা, আইসিসির কোড অব কন্ডাক্টের ভিত্তিতে দুই ক্রিকেটারকে জরিমানা করেন।

দেখুন সংঘর্ষের সেই ভিডিও………

https://youtu.be/RIpA7xEDtDQ