শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯

ঢাকায় ফিরছে মাশরাফিরা

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১৬, ২০১৬

Cricket220151102011054স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপ ও টি২০ বিশ্বকাপের প্রস্তুতির জন্য গত ৭ ফেব্রুয়ারি চট্টগ্রামে গিয়েছিলেন মাশরাফি-মাহমুদুল্লাহরা। চট্টগ্রামের প্রস্তুতি পর্ব শেষ করে মঙ্গলবার রাত নয়টার ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে টাইগাররা। এই সংবাদের সত্যতা নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট দলের ম্যানেজার ও জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন।

চট্টগ্রামে প্রস্তুতি ক্যাম্পের আগে খুলনায় গত মাসে কন্ডিশন ক্যাম্প করেছিল মাশরাফি বাহিনী। গত ২২ জানুয়ারি খুলনায় জিম্বাবুয়ের সঙ্গে চার ম্যাচের টি২০ সিরিজ শেষ হয়েছিল। তবে জিম্বাবুয়ের বিপক্ষে টি২০ সিরিজ শেষে ওই সময় ঢাকায় ফেরা হয়নি টাইগারদের। এশিয়া কাপ ও টি২০ বিশ্বকাপের জন্য প্রাথমিক দলে ডাকা পাওয়া ২৫ ক্রিকেটারকে নিয়ে খুলনায় কন্ডিশন ক্যাম্প করেছিলেন চন্ডিকা হাথুরুসিংহে।

পরে ২৫ জনের দলের সঙ্গে দুই ক্রিকেটারকে যোগ দিয়েছিলেন। খুলনায় প্রস্তুতি ক্যাম্প শেষে ৩১ জানুয়ারি ঢাকা ফিরেছিল ক্রিকেটাররা। ছয় দিনের ছুটি কাটিয়ে আবারো প্রাথমিক দলের ক্রিকেটারদের নিয়ে গত ৭ ফেব্রুয়ারি চট্টগ্রামে প্রস্তুতি ক্যাম্প শুরু হয়েছিল। দীর্ঘদিন খুলনা ও চট্টগ্রামে প্রস্তুতি ক্যাম্প শেষে আগামী ২০ ফেব্রুয়ারি থেকে এশিয়া কাপের জন্য প্রস্তুতি শুরু করবে মাশরাফি বাহিনী। এরই মধ্যে ১৫ সদস্যের এশিয়া কাপের দলও ঘোষণা করেছে বিসিবি। টি২০ বিশ্বকাপের দলের তামিম ইকবাল ছাড়া আর সবাই আছেন এশিয়া কাপ দলে। নতুন করে দলে ফিরেছেন ওপেনার ইমরুল কায়েস।