সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯

রুমি-পড়শীর ‘তোমারই নামে’

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১৬, ২০১৬

poshi-arfin rumryবিনোদন ডেস্ক: জনপ্রিয় সংগীতশিল্পী আরেফিন রুমি ও পড়শীর বেশ কয়েকটি গান দর্শকমহলে সাড়া ফেলেছিলো। তবে গত কয়েক বছর ধরে বিভিন্ন কারণে রুমির সুরে গান করা হয়নি পড়শীর। দীর্ঘদিন পর নতুন গান নিয়ে আসছেন এই সফল জুটি। সম্প্রতি ‘শুধু তুমি’ শিরোনামে একটি দ্বৈত গানে কন্ঠ দিয়েছেন। ফয়সাল রাব্বিকীনের কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন আরফিন রুমি। সিএমভি থেকে দু-একদিনের মধ্যে প্রকাশ পেতে যাওয়া আরফিন রুমির ‘তোমারই নামে’ শীর্ষক অ্যালবামে থাকছে এ গানটি।

এ অ্যালবামে থাকছে আরফিন রুমির মোট তিনটি গান। গান তিনটি লিখেছেন ফয়সাল রাব্বিকীন। তিনটির মধ্যে একটি থাকছে একক গান ও দুটি দ্বৈত। এর মধ্যে থেকে ‘শুধু তুমি’ শীর্ষক একটি দ্বৈত গানে কন্ঠ দিলেন পড়শী।

রোমান্টিক কথার এ গানটি প্রসঙ্গে আরফিন রুমি বলেন, গানটি যেন তৈরিই হয়েছিলো পড়শীর জন্য। রেকর্ডিং করার পর এমনটাই মনে হয়েছে। অসাধারণ গেয়েছে সে। এর মাধ্যমে দীর্ঘ সময় পর আমি ও পড়শী নতুন কোন গান একসঙ্গে করলাম। আশা করছি ভালো লাগবে সবার।

এ গান প্রসঙ্গে পড়শী বলেন, ‘শুধু তুমি’ গানটি আমার খুব মনে ধরেছে। কথা-সুর ও সংগীতের দিক দিয়ে অনেক মিস্টি ও ভিন্নধর্মি একটি গান এটি। প্রথমবার শুনার পরই গানটি মাথায় সেট হয়ে গিয়েছিলো। এটি গাইতেও অনেক ভালো লেগেছে। আমার বিশ্বাস গানটি সবার ভালো লাগবে।’