মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

নতুন ঠিকানায় সিমলা

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১৬, ২০১৬

বিনোদন ডেস্ক: অনেকদিন ধরেই চিত্রনায়িকা সিমলাকে কোনো নতুন ছবিতে পাওয়া যাচ্ছিল না। সবশেষ রুবেল আনুশের ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ এবং রাশিদ পলাশের ‘নাইওর’ ছবিতে কাজ করেন। এ ছবি দুটির কাজ এখনও বাকি। অনেকদিন ফোনও বন্ধ ছিল এই অভিনেত্রীর। তবে এবার খবর মিলেছে, এরই মধ্যে হঠাৎ করেই যুক্তরাষ্ট্রে গিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী।

news_img

 

যাওয়ার আগে দেখা করেছেন পরিচালক মালেক আফসারীর সঙ্গে। সিমলা রোববার রাতে মানবজমিনকে মুঠোফোনে বলেন, অবকাশ যাপনের জন্য মূলত আমার এ যাত্রা। চলচ্চিত্রের অবস্থা এখন খুব একটা ভালো না। মনটা ভালো থাকে না যখন দেখি কোনো ছবি প্রেক্ষাগৃহে তেমন ব্যবসা করছে না। আর পেশাদার প্রযোজক ও পরিচালকরা তেমন ছবি নির্মাণ করছেন না। তাই এখানে কিছুদিন ভালো সময় কাটানোর জন্য এসেছি। বর্তমানে সিমলা যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

 

‘ম্যাডাম ফুলি’, ‘রুপগাওয়াল’, নেকাব্বরের মহাপ্রয়াণ’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেন তিনি। অল্প সময়ে পান বেশ জনপ্রিয়তা। তবে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকের মতে, এবার যুক্তরাষ্ট্রে স্থায়ী হবেন সিমলা। এর মধ্যে সেখানে বেশ কিছু প্রতিষ্ঠানে চাকরির বিষয়ে কথাও হয়েছে তার। জানা গেছে, সেখানে চাকরির পাশাপাশি অন্য কিছু করবেন তিনি।