শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সিম্পনি মোবাইলএর দারুর অফার!

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১৬, ২০১৬

1461112_10153564998720547_2353817006987751592_nনিউজ ডেস্ক: সিম্পনি মোবাইল দিচ্ছে প্রিয়জনকে নিয়ে ঘুরে আসুন নেপাল অথবা উপভোগ করুন ঢাকায় পাঁচতারা হোটেলে ক্যান্ডেল লাইট ডিনার! ভালবাসার মাসে H60 এবং H120 হ্যান্ডসেটের দারুণ এক ‘যুগলবন্দি’ অফার মাত্র ১৫,০৮০/- টাকায়। এ দুটি হ্যান্ডসেট একসাথে ক্রয় করলেই পাচ্ছেন একটি কুপন। কুপনে দেয়া একটি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন সঙ্গীসহ নেপাল ভ্রমণ অথবা ঢাকায় পাঁচতারা হোটেলে ক্যান্ডেল লাইট ডিনার!*
নিয়মাবলীঃ
১। এ অফারটি গ্রহণের জন্য ক্রেতাকে একসাথে H60 এবং H120 হ্যান্ডসেট দুইটি ক্রয় করতে হবে যার মোট মূল্য মাত্র ১৫,০৮০/- টাকা।
২। হ্যান্ডসেট দুইটি একসাথে ক্রয় করে বিক্রেতার নিকট থেকে এ অফার সংক্রান্ত একটি কুপন বুঝে নিতে হবে।
৩। কুপনে থাকা প্রশ্নের উত্তর দিয়ে নির্দিষ্ট স্থানে ক্রেতার নাম, ঠিকানা, ফোন নম্বর, ই-মেইল অ্যাড্রেস এবং হ্যান্ডসেট দুইটির IMEI নম্বর লিখতে হবে এবং বিক্রয় প্রতিনিধির নিকট জমা দিতে হবে।
৪। কুপনে ক্রেতার নাম, ঠিকানা, ফোন নম্বর, ই-মেইল অ্যাড্রেস এবং হ্যান্ডসেট দুটির IMEI নম্বর সম্বলিত অংশটি বিক্রয় প্রতিনিধি সংরক্ষণ করবেন এবং বাকি অংশটি ক্রেতাকে নিজের নিকট সংরক্ষণ করতে হবে। পরবর্তীতে বিজয়ীদেরকে কুপনের এই অংশটি দেখিয়ে পুরস্কার বুঝে নিতে হবে।
৫। এ অফারে ৩ বিজয়ী পাবেন সঙ্গীসহ নেপালে ২ রাত ৩ দিনের ভ্রমণের সুযোগ এবং ২০ বিজয়ী পাবেন সঙ্গীসহ ঢাকায় পাঁচতারা হোটেলে ক্যান্ডেল লাইট ডিনার।
৬। এ অফারটি ‘সিম্ফনি স্মার্ট প্লাগ-ইন’ এবং সকল রিটেইল আউটলেট থেকে পাওয়া যাবে।
৭। অফারটি চলবে ২৯ ফেব্রুয়ারি, ২০১৬ পর্যন্ত।
৮। সিম্ফনি এবং এডিসন গ্রুপের সাথে সংশ্লিষ্ট কোন ব্যক্তি এ অফারটি গ্রহণের জন্য বিবেচিত হবেন না।
৯। সিম্ফনি এবং এডিসন গ্রুপ কোন পূর্ববর্তী ঘোষণা ছাড়াই এ অফারটি পরিবর্তন, পরিবর্ধন এবং বন্ধ করার অধিকার সংরক্ষণ করে।