শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

এশিয়া কাপের টিকেট সর্বনিম্ন মূল্য ২০ টাকা

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১৭, ২০১৬

asia cup
স্পোর্টস ডেস্ক: টানা তৃতীয়বারের মতো ঢাকায় অনুষ্ঠিত হবে এশিয়া কাপ। আগামী ২৪ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রথম ম্যাচ। আর এ উপলক্ষে আগামী ২২ ফেব্রুয়ারি থেকে টিকেট কিনতে পারবেন দর্শকরা।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) থেকে পাওয়া যাবে এশিয়া কাপের টিকেট। টিকেটের সর্বনিম্ন মূল্য ১৫০ টাকা এবং সর্বোচ্চ মূল্য তিন হাজার টাকা।

টিকেটের মূল্য রাখা হয়েছে, পূর্ব গ্যালারি ১৫০ টাকা, উত্তর-দক্ষিণ গ্যালারি ২৫০ টাকা, শহীদ জুয়েল-মুস্তাক স্ট্যান্ড ৫০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড এক হাজার টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ড তিন হাজার টাকা।

এশিয়া কাপের টিকেট পাওয়া যাবে, ঢাকায় ইউসিবির ছয়টি শাখায়। এগুলো হলো, মিরপুর, সোনারগাঁও জনপদ, বিজয়নগর, প্রগতি সরণি, বসুন্ধরা ও নয়াবাজার শাখা।

এ ছাড়া ইউক্যাশের মাধ্যমে টিকেট কেনা যাবে।

মূল পর্বের সব খেলা অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। আগামী ২৪ ফেব্রুয়ারি ভারত ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত হবে প্রথম ম্যাচ। এবারই প্রথম টি-টোয়েন্টি ফরম্যাটে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ।

এর আগে ১৯ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে এশিয়া কাপের বাছাই পর্ব। বাছাই পর্বের ম্যাচ অনুষ্ঠিত হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। ওই দিনই ইউসিবির নারায়ণগঞ্জ, চাষাড়া ও কাঁচপুর শাখায় টিকেট পাওয়া যবে। বাছাই পর্বের জন্য গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য রাখা হয়েছে সর্বোচ্চ ১০০ টাকা। সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে গ্যালারিতে ২০ টাকা।

বাছাইপর্বে লড়াই করবে আফগানিস্তান, সংযুক্ত আরব আমিরাত, হংকং ও ওমান। বাছাইপর্বের চ্যাম্পিয়ন দল মূল পর্বে বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলংকার সঙ্গে খেলবে।