শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

৪ শিশুর খুনি ধরতে লক্ষ টাকা পুরস্কারের ঘোষণা

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১৭, ২০১৬

হবিগঞ্জ: জেলার বাহুবলে ৪ শিশু হত্যাকারীদের ধরিয়ে দিতে সহায়তাকারীকে ১ লক্ষ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের কামাইছড়া নদীর তীরে বালুর নিচ থেকে নিখোঁজের পাঁচ দিন পর একই গ্রামের ৪ শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে যান মিজানুর রহমান। এ সময় তিনি হত্যাকারীদের ধরিয়ে দিতে সহায়তাকারীকে ১ লক্ষ টাকা পুরস্কারের ঘোষণা দেন।

তিনি বলেন, যে ব্যক্তি এ হত্যা সম্পর্কে সঠিক তথ্য বা হত্যাকারীদের ধরিয়ে দিতে সহায়তা করবে, তাকে ১ লক্ষ টাকা পুরস্কার দেয়া হবে।

নিহতরা হলো- ওয়াহিদ মিয়ার ছেলে জাকারিয়া শুভ (৮), আফদাল মিয়ার ছেলে মনির মিয়া (৭), আবদুল আজিজের ছেলে তাজেল মিয়া (১০) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদিরের ছেলে ইসমাইল মিয়া (১০)। এnews_imgর মধ্যে শুভ, তাজেল মিয়া ও মনির সম্পর্কে আপন চাচাত ভাই। গত শুক্রবার বিকালে ওই ৪ শিশু গ্রামের মাঠে খেলতে যায়। রাতে তারা বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন চারদিকে খোঁজাখুঁজি শুরু করে। কোথাও তাদের পাওয়া যায়নি। পরদিন শনিবার শুভর বাবা ওয়াহিদ মিয়া বাহুবল থানায় লিখিত অভিযোগ দেন।