শনিবার, ১৭ আগস্ট, ২০১৯

যেনে নিন আপনার এ সপ্তাহের রাশিফল

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২০, ২০১৬

লাইফ স্টাইল ডেস্ক: দ্বাদশ রাশির ২০ থেকে ২৭ ফেব্রুয়ারি ২০১৬ পর্যন্ত শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা। সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন। চলতি সপ্তাহে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পারিবারিক কোনো বিষয়ের সুরাহা হতে পারে। গৃহ হবে আনন্দের উৎস। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগের অভাব দেখা যেতে পারে। কর্মস্থলে দায় দায়িত্ব বাড়বে। প্রেমের সম্পর্কে টানাপোড়েন দেখা যেতে পারে।

20+February+2016+BD
বৃষ রাশি (২১ এপ্রিল-২১মে) ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। কাজে উৎসাহ উদ্দীপনা বাড়বে। জায়গা-জমি সংক্রান্ত বিরোধ দেখা যেতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে কোনো বিষয়ে মতের অমিল হলেও সম্পর্ক নষ্ট হতে পারে এমন কিছু করা থেকে সচেতন ভাবে বিরত থাকুন। প্রেমের সম্পর্ক খুব একটা ভালো যাবে না।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) হাতে নগদপ্রবাহ বাড়তে পারে। কারও ক্ষেত্রে ব্যাংকে সঞ্চিত অর্থের অংক বাড়তে পারে। কেউবা চোখের সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসেকের পরামর্শ নিন। গৃহে অতিথি আসতে পারে। সুনির্দিষ্ট লক্ষ্য অর্জনে নিজেকে প্রস্তুত করার এখনই সময়। কোথাও বেড়াতে যেতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) কর্মস্পৃহা বাড়বে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা সফল হতে পারে। কেউবা জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে। ভ্রমণ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। পরিমিত কথা বলুন। অন্যথায় নিজেই নিজের কথার ফাঁদে আটকা পড়তে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) প্রবাস সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। কোনো কাজ মনোপূত না হওয়ায় মেজাজ খিটখিটে হতে পারে। অসুস্থ কাউকে দেখতে হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন। কোনো কারণে পায়ে আঘাত পাওয়ার আশংকা রয়েছে। পাওনা অর্থ পেতে পারেন।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) আপনার কোনো প্রত্যাশাপূরণে বড় ভাই বোনের সহযোগিতা ও পরামর্শ পেতে পারেন। বন্ধুদের সঙ্গে সুন্দর আনন্দময় সময় কাটতে পারে। ঝুলে থাকা দাপ্তরিক কাজ নিষ্পত্তি হতে পারে। আয় বৃদ্ধির জন্য নতুন কোনো উপায় খুঁজে পেতে পারেন। ঘরে ও বাইরে বিতর্ক পরিহার করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) পেশাগত কাজে নিয়োগ কিংবা পদোন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ততা বাড়তে পারে। প্রবীণ কারও কাছ থেকে অনুপ্রেরণা ও দিকনির্দেশনা পেতে পারেন। সাফল্য ও সম্মান বৃদ্ধির যোগ রয়েছে। বিতর্কিত বিষয়ে মন্তব্য করা থেকে বিরত থাকুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) উচ্চশিক্ষার্থে বিদেশ যাওয়ার চেষ্টা ফলপ্রসু হতে পারে। ধর্মীয় অনুশাসন মেনে চলার প্রতি আগ্রহ বাড়বে। কেউবা বিদেশে পাড়ি জমাতে পারেন। কর্মক্ষেত্রে বসের দিক নির্দেশনা মেনে চলার চেষ্টা করুন। সামনেই আসছে সুসময়। যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়বে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) আইনগত বিষয়ে ইতিবাচক ফলাফল লাভ করতে পারেন। উত্তরাধিকার সূত্রে সম্পত্তি লাভ করতে পারেন। হারানো দ্রব্য প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রবাস থেকে কোনো সংবাদ পেতে পারেন। পেশাগত কাজে সাফল্য পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) কোনো বিষয়ে চুক্তি হতে পারে। অংশীদারিত্বের ভিত্তিতে কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। অবিবাহিতদের ক্ষেত্রে বিয়ের আলাপ আলোচনায় অগ্রগতি হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। তীর্থ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। গোপন কোনো কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সহকর্মীদের সঙ্গে সুন্দর সময় কাটবে। শরীর ও মন ভালো থাকবে। পার্টনারশিপ সম্পর্ক ভালো যাবে। কোনো ব্যবসায়িক চুক্তি করার আগে প্রয়োজনীয় সাবধানতা অবলম্বন করুন। পার্টনারশিপ ব্যবসায়ে আর্থিক ঝুঁকি বাড়তে পারে। সামাজিক সম্পর্কের ক্ষেত্রে নিজেকে সংযত রাখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। প্রেমের সম্পর্ক ভালো যাবে। কেউবা প্রিয় মানুষের সঙ্গে দেখা করতে যেতে পারেন্। খাবারদাবারে বিশেষভাবে সতর্কতার প্রয়োজন হবে। অসতর্কতায় পেটের পীড়ার আশংকা রয়েছে। কোনো সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তানলাভের যোগ রয়েছে।