বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

ইউপি চেয়ারম্যানসহ ৬ জনকে কুপিয়ে জখম

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২০, ২০১৬

সাতক্ষীরা প্রতিনিধি :  Satkhira20160220054500
সাতক্ষীরার আশাশুনিতে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোয়নয়ন না পেয়ে চেয়ারম্যানসহ ৬ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। শনিবার সকাল ৯টার দিকে শ্রীউলা ইউনিয়নের মহিষকুড় এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল, চেয়ারম্যানের ছেলে সৌরভ রায়হান, সমর্থক সিরাজুল ইসলাম, শামীম হোসেন ও রবিউল ইসলাম। বাকি জনের পরিচয় জানা যায়নি।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু হেনা সাকিল জানান, তিনি সকালে মহিষকুড় মুক্তিযোদ্ধা অফিসে বসে সমর্থকদের সঙ্গে গল্প করছিলেন। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ লোকজন নিয়ে তাদের ওপর হামলা চালান। এ সময় ছেলেসহ তাদের পাঁচজনকে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

তিনি আরো বলেন, আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ আমি মনোনয়ন পেয়েছি। দলীয় মনোনয়ন না পাওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ ও তার সমর্থকরা আমার ওপর ক্ষিপ্ত। এর জের ধরে এ হামলা চালানো হয়েছে। আশাশুনি থানার ওসি আসাদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।