শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

হবিগঞ্জে ৪ শিশু হত্যার ঘটনায় আরো একজন আটক

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২০, ২০১৬

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জের বাহুবলের সুন্দ্রাটিকি গ্রামে চাঞ্চল্যকর ৪ শিশু হত্যার ঘটনায় সালেহ উদ্দিন আহমেদ (২৭) নামে আরও একজনকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০টায় তাকে সুন্দ্রাটিকি গ্রাম থেকে আটক করা হয়। তাকে গোয়েন্দা কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি গ্রেফতার হওয়া বাছির মিয়ার ভাই।

এর আগে আরও ৫ জনকে গ্রেফতার করে পুলিশ। তারা হলেন- আব্দুল আলী বাগাল, তার ছেলে জুয়েল মিয়া ও রুবেল মিয়া, বাছির, আরজু। এর মধ্যে আব্দুল আলী বাগাল ও তার ছেলে জুয়েল মিয়া ১০ দিনের রিমান্ডে রয়েছে। আর রুবেল শুক্রবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এ সময় তিনি হত্যার লোমহর্ষক বর্ণনা দেয়।

এদিকে লোমহর্ষক এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের ফাঁসির দাবিতে ফুঁসে উঠছে বাহুবলের সর্বস্তরের মানুষ। শিক্ষক, শিক্ষার্থী, সচেতন নাগরিক সমাজসহ নানা শ্রেণি পেশার মানুষ মানববন্ধনের আয়োজন করেছে। শনিবার দিনভর এসব মানববন্ধন করা হবে।69311455891640_Hobogonj

বাহুবল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, শনিবার সকালে স্থানীয় লোকজন সালেহ উদ্দিন আহমেদকে ঘেরাও করে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে। তাকে গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতদের পরিবারের সন্দেহের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে লোমহর্ষক এ হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করছে মিরপুর সানসাইন প্রি ক্যাডেট কেজি অ্যান্ড হাইস্কুলের শিক্ষক, শিক্ষার্থীরা। বেলা ১১ টায় তারা মিরপুর বাজারে এ মানববন্ধনের আয়োজন করে। দুপুরে বাহুবল অনার্স কলেজ, দুপুর ২ টায় ফয়জাবাদ উচ্চ বিদ্যালয়, একই সময় বাহুবলের সচেতন নাগরিক সমাজ ও বিকেল ৪ টায় মাদরাসা ছাত্র-শিক্ষকের ব্যানারে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করার কথা রয়েছে।