শনিবার, ১৭ আগস্ট, ২০১৯

‘আমি যা ভাবি তা কখনই হয় না’

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২১, ২০১৬

বিনোদন ডেস্ক: মাহিয়া মাহি। জনপ্রিয় এই নায়িকা বর্তমানে সানি সানোয়ারের লেখা গল্প নিয়ে দীপংকর দীপনের পরিচালনায় নির্মাণাধীন ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে কাজ করছেন। এই ছবিতে চৈতি নামের এক সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়া আরও একটি নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন মাহি। এ ছবিতে তাকে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। বর্তমান সময়ের ছবি নিয়ে ব্যস্ততা ও অন্য নানা বিষয়ে আজকের ‘আলাপন’-এ কথা বলেছেন তিনি।

কোথায় শুটিং করছেন আজ?
বান্দরবানে ‘ঢাকা অ্যাটাক’ ছবির কাজ করছি। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এ ছবির নির্মাতা প্রতিষ্ঠান থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে স্পø্যাশ মাল্টিমিডিয়া।এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করছেন আরিফিন শুভ। সাধারণত আউটডোরে কাজ করতে খুব একটা ভালো লাগে না। তবে এখানে বেশ ভালোই লাগছে। ভালোভাবেই কাজটি এগুচ্ছে। এখানে আরও কয়েকদিনের কাজ বাকি আছে। তারপর ঢাকা ফিরব।

বান্দরবান থেকে ফিরে পরিকল্পনা কি ?
অনেকদিন পরিবারকে নিয়ে অবসরে কোথাও ঘুরতে যাওয়া হয়নি। তাই বান্দরবান থেকে ফিরে পরিবারসহ পুরো মার্চ মাসটা একটু ঘুরে বেড়াতে চাই। তবে কোথায় যাব এখনো ঠিক করিনি। যেখানেই যাই না কেনো পরিবারের সঙ্গেই পুরো সময়টা কাটানোর ইচ্ছে আছে।

নতুন ছবির খবর কি?
জনপ্রিয় পরিচালক বদিউল আলম খোকন ভাইয়ের একটি ছবির কাজ শুরু হবে এপ্রিলে। ছবিটিতে আমাকে দ্বৈত চরিত্রে দেখবেন দর্শকরা। এবারই প্রথম এমন চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। যমজ দুই বোনের চরিত্র। একজনের নাম মাহি এবং অন্যজনের নাম মিথিলা। পুরো গল্পটা এখনও পড়া হয়ে ওঠেনি। তবে যেটুকু জেনেছি মাহি চরিত্রটি একজন মাদকাসক্ত মেয়ের এবং মিথিলা চরিত্রটি একটু শান্ত স্বভাবের। তবে ছবির মাঝামাঝি সময়ে অ্যাকশন চরিত্রে মিথিলাকে দেখা যাবে। কাজটি ভালো হবে বলে আশা করছি।

নতুন ছবিগুলোর চরিত্র নিয়ে কিভাবে ভাবছেন?mahiya-mahi-in-agnee6 mahiya-mahi-hd-photo-wallpapers-collections-1
আমি যা ভাবি তা কখনই হয় না। তাই ভাবনাটা অনেক আগেই বাদ দিয়েছি। তবে আমার ভাবার চেয়ে গুরুত্বপূর্ন বিষয় হচ্ছে দর্শকের চাওয়া নিয়ে পরিচালক ও প্রযোজকের চিন্তা করা দরকার। না হলে আমরা যত ছবি করিনা কেনো দর্শকরা কোনো ছবিই গ্রহণ করবেন না।

২৬শে ফেব্রুয়ারি ‘কৃষ্ণপক্ষ’ মুক্তি পাচ্ছে, এ ছবিটি নিয়ে মন্তব্য কি?
‘কৃষ্ণপক্ষ’ ছবিটি কিংবদন্তি কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘কৃষ্ণপক্ষ’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে। এ ছবিটি পরিচালনা করেছেন মেহের আফরোজ শাওন। ছবিতে আমার চরিত্রের নাম অরু। আর আমি এ ছবির মাধ্যমেই প্রথমবার রিয়াজ ভাইয়ের বিপরীতে অভিনয় করেছি। এ ধরনের গল্পের ছবিতে প্রথম কাজ করলাম। প্রিমিয়ার দেখার পর সবাই তো বলছে ভালো হয়েছে। তবে এ রকম ছবি করে যেহেতু আমি অভ্যস্ত না, তাই আমার কোনো মতামত নেই। ২৬ তারিখের পর বোঝা যাবে ছবির ফলাফল।

জাজে কি ফিরছেন?
আমি প্রস্তাব পেলেই জাজের ঘরে ফিরতে চাই। কারণ জাজের কারণেই আমি আজকের মাহি। আমি ভালো ভালো ছবিতে কাজ করতে পেরেছি। তাই এটা ভুলে যেতে আমি চাই না। আর গ্যাপ দিয়েও কাজ করতে চাই না। জাজ থেকে প্রস্তাব পেলে টানা তাদের ছবিতে কাজ করতে চাই।
মানবজমিন