বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯

মেয়েদের যে জায়গায় স্পর্শ করে পাগল করে দেওয়া যায় ! (শুধুমাত্র বিবাহিতদের জন্য)

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২২, ২০১৬

মেয়েদের শরীরে এমন কিছু জায়গা আছে যেখানে স্পর্শ করলে মেয়েরা অনেক বেশি ‘টার্ন অন’ হয়ে পড়ে। কিন্তু বেশিরভাগ সময়ই ছেলেরা সেইসব অংশের দিকে নজর দেয় না। ফোরপ্লে সীমাবদ্ধ থাকে ব্রেস্ট, নিপলস আর কিসের মধ্যেই। তারপরেই ইন্টারকোর্স। ব্যাপারটা যেন একঘেয়েই। কিন্তু কিছু জায়গায় স্পর্শ করে, ভালবেসে, পাগল করে দেওয়া যায় মেয়েদের। মেয়েদের শরীরে এটাই সবচেয়ে সেক্সুয়ালি টার্নিং অন এরিয়া। ছেলেরা কিন্তু অনেকসময় এই অংশটা এড়িয়ে যায়।

Eকিন্তু শুধু এখানে স্পর্শ করেও একজন মহিলাকে দ্রুত উত্তেজিত সম্ভব। একজন মেয়ে যখন সামান্য টার্ন অন থাকে তখন তার পিছন দিকের চুল সরিয়ে ঘাড়ে হাত বুলিয়ে দেখুন। আস্তে আস্তে কিস করুন। দেখবেন আপনার সঙ্গিনী পাগল হয়ে যাবে। সামান্য লিক করুন, সুড়সুড়ি দিন। দেখবেন আপনার সঙ্গিনী উত্তেজিত হয়ে পড়েছেন।

বিশেষ করে পিঠের নিচে, কোমরের দিকের অংশটাতে স্পর্শ ও আদর চায় মেয়েরা। মেরুদন্ড বরাবর চুমু দিতে দিতে নিচে নেমে যান। তাঁর সেক্স করার মুড আরও বাড়বেই। কানে হালকা স্পর্শ, চুম্বন অনেক বেশি ‘সেক্সুয়ালি অ্যাট্রাক্টেড’ করে দেয় মেয়েদের। কানের উপর আস্তে আস্তে নিঃশ্বাস ফেললে পাগল হয়ে পড়বে আপনার সঙ্গিনী। হালকা কামড় দিতে পারেন কানের লতিতে। লিক করতে পারেন কানের চার পাশে যে কোন জায়গায়।

 

»»আলোচিত আরো সংবাদ««

»»এবার প্রভাকে বিয়ে করছেন আরেফিন রুমি!

»»গরিব হওয়ায় কি প্রেমের এমন পরিনতি? যা দেখলে চােখের পানি ধরে রাখতে পারবেন না

»» বাংলাদেশের কোন জেলার মেয়েরা সবচেয়ে বেশী প্রেম করে ! জেনে নিন

»» মানুষ কতটা পাষান হলে এমন কাজ করতে পারে (ভিডিও) দেখুন চোখে পানি চলে আসবে

»» কি ভয়ংকর !! এনাকোন্ডার সাপের পেট থেকে বেড় করল জীবিত মানুষ -ভিডিও দেখুন !

»» মধ্যবয়স্ক যে কোন নারীকে ছেলেরা শুধুমাএ যে কাজ করলে..দুর্বল হয়ে যায় ?

»»