বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯

এবার শুধু পুড়বে না, জ্বলবেও, পরীমনি

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২৫, ২০১৬

poriবিনোদন ডেস্ক:এবার শুধু পুড়বে না, জ্বলবেও। বলছিলাম পরীমনির নতুন ছবির কথা। ‘পুড়ে যায় মন’ ছবির ধারাবাহিকতায় এবার ‘মন জ্বলে’ শিরোনামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় এ ছবিতে পরীমনির বিপরীতে থাকছেন সাইমন।

গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় নির্মাণাধীন ‘স্বপ্নজাল’ ছবির শুটিংয়ের জন্য বর্তমানে চাঁদপুরে অবস্থান করছেন পরীমনি। এরই ফাঁকে সোমবার রাতে ঢাকায় এসেছিলেন তিনি। মূলত দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘মন জ্বলে’ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার জন্যই তার এই আগমন।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘পুড়ে যায় মন ছবির সফলতার পর এবার ‘মন জ্বলে’তে যুক্ত হলাম। সবকিছু ঠিক থাকলে এ বছরের মাঝামাঝিতে শুটিং শুরু করতে পারব। ’

এদিকে সাইমনের সঙ্গে আবারো জুটি বাঁধা প্রসঙ্গে তিনি বলেন, ‘দর্শক আমাদের এ জুটিকে বেশ ভালো ভাবেই গ্রহণ করেছে। তাই ‘পুড়ে যায় মন’ এর ধারাবাহিকতায় এ ছবিতেও তার সঙ্গে কাজ করছি।’

উল্লেখ্য, চাঁদপুর শহরের পুরান বাজার এলাকায় ডাকাতিয়া নদীর পাড়ে সম্প্রতি পরীমনি অভিনীত ‘স্বপ্নজাল’ ছবির শুটিং শুরু হয়েছে। এতে তার বিপরীতে দেখা মিলবে নবাগত ইpori aয়াশ রোহানের। ছবির কাহিনি, চিত্রনাট্য লিখার পাশাপাশি পরিচালনাও করছেন গিয়াসউদ্দিন সেলিম।