সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

অস্কার মনোনীত হলেই ২০ কোটির উপহার!

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ২৬, ২০১৬

বিনােদন ডেস্ক: অস্কার বিজয়ীরা তো পুরস্কার পান এটা সবারই জানা। তবে বিজয়ী না হয়েও শুধু মনোনীতরা কী পরিমাণ অর্থ পেয়ে থাকেন তা হয়তো অনেকেই জানেন না। অস্কারে মনোনীতরা গত বছরে পেয়েছিলেন প্রায় ১০ কোটি টাকা সমমূল্যের উপহার। আর এবার এর পরিমাণটা বেড়ে দ্বিগুণ হয়েছে। ২০ কোটি টাকা সমমূল্যের উপহার পাবেন মনোনীতরা।30315715f4d61d88bd5d255f1b2f659e-oscar

অনেকবার এমন হয় যে আপনার পছন্দের তারকা অস্কারের জন্য মনোনীত হলেন। কিন্তু শেষ পর্যন্ত দেখা যায় পুরস্কার পেয়ে গেলেন অন্য কেউ। এতে আপনার তো বটেই, খারাপ লাগে পুরস্কারের জন্য মনোনীত তারকাদেরও।

অস্কারে মনোনীত প্রত্যেককে উপহার হিসেবে যে গুডি ব্যাগ দেয়া হয় তার মূল্য কম নয়। তথ্য অনুযায়ী গত বছর এক একটা গুডি ব্যাগে ১০ কোটি টাকারও বেশি মূল্যের জিনিস ছিল। আর এই বছর শোনা যাচ্ছে তা বেড়ে প্রায় দ্বিগুণ হয়ে গিয়েছে! কী থাকে এই গুডি ব্যাগে? কী থাকে না তাই বলুন! দামি প্রসাধন দ্রব্য, বিলাসবহুল ভ্রমণের কুপন, দামি চকোলেট এবং পারফিউম, দামি পানীয়, বিলাসবহুল রেস্তোরাঁর কুপন। এমনকী প্লাস্টিক সার্জারি করানোর কুপনও থাকে এই গুডি ব্যাগে।

এ ছাড়াও সারা বছরের দামি মেক আপ কিট বা সারা বছরের জন্য রেন্টে কোনও বিলাসবহুল গাড়িও (বিনামূল্যে) থাকছে এই গুডি ব্যাগে।

প্রতি বছরের মত এবারো আমেরিকায় বসতে যাচ্ছে অস্কার চলচ্চিত্র উৎসব। চলতি মাসের ২৮ তারিখ অনুষ্ঠিত হবে অস্কার চলচ্চিত্র উৎসবের ৮৮তম আসর। এ আসরকে সামনে রেখে নড়েচড়ে বসছে বিশ্বের নামিদামী সব চলচ্চিত্র নির্মাতা, অভিনেতাসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ। ইতোমধ্যে অস্কারের মনোনয়ন নিয়েও বেশ আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়েছে বিশ্ব জুড়ে।

জানা গেছে, হলিউডের ডলবি থিয়েটারে অস্কার প্রদান অনুষ্ঠানে ক্রিস রক, জেরেড লেটো, জুলিয়ান মুর ও কুইন্সি জোন্সের সঙ্গে সঞ্চালকের ভূমিকায় থাকবেন ভারতের প্রিয়াংকা চোপড়া।