শনিবার, ১৭ আগস্ট, ২০১৯

নিউজিল্যান্ড সফরে নিশ্চিত মুস্তাফিজ

SONALISOMOY.COM
ডিসেম্বর ৫, ২০১৬
news-image

ক্রীড়া প্রতিবেদক :বিপিএলের চতুর্থ আসর শেষেই নিউজিল্যান্ড সফরের উদ্দেশে দেশ ছাড়ছে বাংলাদেশ ক্রিকেট দল। কন্ডিশনিং ক্যাম্প করতে ৯ ডিসেম্বর প্রথম দফায় অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে বিমানে উঠবে বাংলাদেশের ক্রিকেটাররা।

 

ইনজুরির জন্য নিউজিল্যান্ড সফরে মুস্তাফিজকে নিয়ে এত দিন শঙ্কা ছিল। তবে সেই শঙ্কা দূর করে সুখবর দিয়েছে বিসিবি। আজ বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, পুরো ফিটনেস নিয়েই নিউজিল্যান্ডে খেলতে যাবেন দেশসেরা পেসার মুস্তাফিজ। বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বিষয়টি নিশ্চিত করেছেন।

 

প্রাথমিক দলে থাকা মুস্তাফিজুর রহমানও ধরবেন অস্ট্রেলিয়ার ফ্লাইট। বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী এমন আভাস দিয়েছিলেন গতকালই।

 

রোববার বিসিবির চিকিৎসক দেবাশীষ জানিয়েছিলেন, মুস্তাফিজুর রহমান ৮০-৯০ ভাগ সামর্থ্য দিয়ে বল করেছেন। শুধু মুস্তাফিজুর রহমান নন, চোট পাওয়া ইবাদত চৌধুরীকে নিয়েও একই সুখবর দিয়েছিলেন তিনি। তবে বিসিবির পক্ষ থেকে আজ মুস্তাফিজের পুরো ফিটনেসের খবর পাওয়ায় খুশি ফিজ ভক্তরা।

 

কাঁধের অস্ত্রোপচারের পর চার মাসেরও বেশি সময় পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে ছিলেন বাঁহাতি পেসার মুস্তাফিজ।

 

সাসেক্সের হয়ে ইংল্যান্ডে কাউন্টি লিগে খেলতে গিয়ে কাঁধের ইনজুরিতে পড়েন মোস্তাফিজ। গত ১১ আগস্ট লন্ডনের বুপা ক্রমওয়েল হাসপাতালে তার কাঁধে অস্ত্রোপচার করেন বিখ্যাত অর্থোপেডিক সার্জন অ্যান্ড্রু ওয়ালেস। এ জন্য ঘরের মাঠে আফগানিস্তান ও ইংল্যান্ড সিরিজে খেলতে পারেননি তিনি। ঘরোয়া ক্রিকেটে ঢাকা প্রিমিয়ার লিগ ও বিপিএলেও দর্শক হিসেবে খেলা দেখেছেন কাটার মুস্তাফিজ।