শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

চট্টগ্রামে আটক জঙ্গিদের একজন নীলফামারীর নূরে আলম

SONALISOMOY.COM
ডিসেম্বর ৮, ২০১৬
news-image

নীলফামারী প্রতিনিধি : চট্টগ্রামে র‌্যাবের অভিযানে আজ বৃহস্পতিবার আটক সন্দেহভাজন জঙ্গিদের একজন নীলফামারীর নূরে আলম (২২) বলে তার পরিবারের সদস্যরা দাবি করেছেন।

নূরে আলম জেলা শহরের উকিলের মোড় এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে এবং নীলফামারী সরকারী কলেজের রসায়ন বিভাগের সম্মান চতুর্থ বর্ষের ছাত্র।

নূরে আলমের পরিবারের দাবি, গত আট মাস আগে প্রশাসনের লোক পরিচয় দিয়ে নূরে আলমকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় একদল অপহরণকারী। সেদিন রাত দেড়টার দিকে তিনটি মাইক্রোবাসে কমপক্ষে ৪০ জন লোক আসে। এ ঘটনায় পরদিন দুপুরে নূরে আলমের মা নূর নাহার বেগম বাদী হয়ে নীলফামারী সদর থানায় সাধারণ ডায়েরি করেছিলেন।

চট্টগ্রামে র‌্যাবের অভিযানে আটক জঙ্গিদের খবর টেলিভিশনে দেখে মা নূর নাহার বেগম সন্তানকে নিহ্নিত করে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় রাইজিংবিডিকে বলেন, গত ১১ এপ্রিল রাত দেড় থেকে ২টার মধ্যে তার ছেলেকে ঘুম থেকে ডেকে তুলে নিয়ে যান। এ ঘটনায় তিনি নীলফামারী সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

নূরে আলমের ছোট ভাই নয়ন ইসলাম তার মোবাইল ফোনে ধারণ করা টেলিভিশন সংবাদে প্রচারিত নূরে আলমের ছবি দেখিয়ে সেটি তার ভাই বলে নিশ্চিত করেন। তিনি বলেন, নিখোঁজের পর থেকে তার ভাইয়ের সঙ্গে পরিবারের কারো যোগাযোগ হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বাবুল আকতার বলেন, চট্রগ্রামে র‌্যাবের অভিযানে আটক নূরে আলম নীলফামারীর উকিলের মোড় থেকে নিখোঁজ হওয়া নূরে আলম বলে তার পরিবারের লোকজন নিশ্চিত করেছেন।