বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

নৌকার বিজয় হয় তখন কৃষকের বিজয়: এনামুল হক

SONALISOMOY.COM
ডিসেম্বর ১০, ২০১৬
news-image

বাগমারা প্রতিনিধি:
রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিঃ এনামুল হক প্রথমে সেই সকল বীর মুক্তি যোদ্ধাদের যাদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি এই স্বাধীনতা, স্বাধীন দেশ ও একটি লাল সবুজের পতাকা।

তিনি বলেন যখন নৌকার বিজয় হয়,তখন কৃষকের বিজয় হয়। পাশাপাশি শিক্ষার্থীদের বিজয় হয়। আওয়ামীলীগ সরকারের আমলে আমরা সুখে শান্তিতে বসবাস করতে পারছি। আওয়ামীলীগ সরকারের মাধ্যমে দেশে একটি বাড়ি একটি খামার ,বয়স্ক ভাতা, বৃদ্ধভাতা, প্রতিবন্ধী ভাতা সহ মহিলাদের জন্য চালু করা হয়েছে মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন প্রকার ভাতা যা বিগত সরকারের আমলে সম্ভব হয়নি।
রাজশাহীর বাগমারা উপজেলার ৯ নং শুভডাঙ্গা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আঃ হাকিম প্রাং ও সদস্যদের সংবর্ধনায় প্রধান অতিথিরে বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার পরিষদ চত্বরে এ সূধী সমাবেশের আয়োজন করা হয়।
তিনি আরো বলেন চেয়ারম্যান,মেম্বার ও সংরক্ষিত মহিলা সদস্য মিলে ইউনিয়ন পরিষদ। শুধু চেয়ারম্যান একাই এর মালিক না । তাই ইউনিয়ন বাসীর উন্নয়নে সবাইকে সাথে নিয়েই কাজ করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের উন্নয়নে যে ভাবে কাজ করে গেছেন তেমনি তাঁর সুযোগ্য উত্তরসুরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের সেবা করে যাচ্ছেন। তাই আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে দলীয়সহ সকল নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান।

সেই সাথে বাগমারা বাসীর উদ্দেশ্যে বলেন বাগমারায় যাতে আর সন্ত্রাসীদের ঘাটি হতে না পারে সে দিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে।
জেলা আ’লীগের সাবেক সাংস্কৃতি বিষয়ক সম্পাদক অধ্যাপক মালেক মেহমুদ এর সভাপতিত্বে উক্ত সূধী সমাবেশে আরো বক্তব্য রাখেন রাজশাহী জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, উপজেলা চেয়ারম্যান এ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী জর্জ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহীম হোসেন।

শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক এস.এম.মাহাবুবুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান,কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা,উপজেলা আ’লীগের সহ-সভাপতি আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান সুজন, যুগ্ম সম্পাদক মাহাবুর রহমান, সহ প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, সহ-দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, ত্রাণ বিষয়ক সম্পাদক মকবুল হোসেন,উপজেলা মহিলা লীগের সভানেত্রী মরিয়ম বেগম, যুব মহিলা লীগের সভাপতি প্রভাষক শাহীনুর খাতুন,মাড়য়া ইউনিয়নের চেয়ারম্যান আসকান আলী, শুভডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহসিন আলী,ভবানীগঞ্জ পৌর কাউন্সিলর হাচেন আলী, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি নাদিরুজ্জামান মিলন, সাধারণ সম্পাদক আঃ মজিদ প্রমুখসহ আ’লীগ ও এর সহযোগি অংগ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।