শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

আমি সংবর্ধনা পছন্দ করি না : কাদের

SONALISOMOY.COM
ডিসেম্বর ১১, ২০১৬
news-image

নিজস্ব প্রতিবেদক :
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,  আমি সংবর্ধনা একদমই পছন্দ করি না। কারণ সংবর্ধনা দিলে আমার মধ্যে অহংকার চলে আসতে পারে।

তিনি বলেন, এগুলো (সংবর্ধনা) না করে জনগণের সঙ্গে মতবিনিময় করুন, আলোচনা সভা করুন, জনগণের সমস্যা তুলে ধরুন। আর সংবর্ধনা আমি একদমই পছন্দ করি না। কিছুদিন আগে আমি সাধারণ সম্পাদক হয়েছি, এই সময়ের মধ্যে এমন কিছু করতে পারিনি যে আমাকে সংবর্ধনা দিতে হবে।

শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতি আয়োজিত সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় এক গণসংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আমি আজ যে রাজনৈতিক অবস্থানে এসেছি- তা শুধুমাত্র সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য এবং দেশের উন্নয়নের জন্য। আমি আপনাদের সহযোগিতা চাই।

ওবায়দুল কাদের বলেন, ব্যক্তিগত কোনো কাজ করা আমার পক্ষে সম্ভব হবে না। তবে নোয়াখালীর বিষয়ে আসলে আমি সহযোগিতা করতে পারবো।

অনুষ্ঠানে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র  আনিসুল হক,  নোয়াখালী জেলা সমিতির সভাপতি মো. সাহাবুদ্দিনসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।