শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

রাবি ছাত্রলীগের সভাপতি কিবরিয়া সম্পাদক রুনু

SONALISOMOY.COM
ডিসেম্বর ১১, ২০১৬
news-image

রাবি প্রতিনিধি: সম্মেলনের দুইদিন পর গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গোলাম কিবরিয়া বিদায় কমিটির যুগ্ম-সম্পাদক ও ফয়সাল আহমেদ রুনু বিদায় কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। এছাড়া তিনজন সহ-সভাপতি, চারজন যুগ্ম-সম্পাদক ও চারজন সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

রবিবার দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের ফেসবুকে এ তথ্য জানানো হয়। সেখানে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক স্বক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী এক বছরের জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার কমিটি অনুমোদন দেওয়া হলো।

কমিটিতে তিন জন সহসভাপতি হলেন, কাজী আমিনুল হক লিংকন, সৈকত হোসাইন সৈকত, হাবিবুল্লাহ নিক্সন। চারজন যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন, মিজানুর ইসলাম, ফয়েজ আহমেদ, মামুন শেখ ও শাহিনুল সরকার (ডন)। সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন, সাবরুন জামিল সুষ্ময়, এনায়েত হক রাজু ও রেজাউল করিম রাজু।

এছাড়া রাবি ছাত্রলীগে পদপ্রত্যাশী ৮জনকে কেন্দ্রীয় কমিটিতে সদস্য পদ দেওয়া হয়। তারা হলেন, তন্ময়ানন্দ অভি, সাহানুর ইসলাম শাকিল, সাকিবুল হাসান বাকি, মিনারুল ইসলাম, মেহেদী হাসান রাসেল, টগর মো. সালেহ, আব্দুল্লাহ আল মাসুদ, আখেরুজ্জামান তাকিম।

এর আগে গত ৮ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের সাবাস বাংলাদেশ মাঠে রাবি ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে প্রায় ৭০ জন পদপত্যাশীর সাক্ষাৎকার নেওয়া হয়।