মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

যশোরে শ্রেষ্ঠ করদাতা ওয়ালটন প্লাজা আর এন রোড ব্র্যাঞ্চ

SONALISOMOY.COM
ডিসেম্বর ১১, ২০১৬
news-image

নিজস্ব প্রতিবেদক, যশোর :
জেলা পর্যায়ে শ্রেষ্ঠ করদাতার পুরস্কার পেয়েছে যশোরের আর এন রোড ওয়ালটন প্লাজা।

জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উপলক্ষে শনিবার দুপুরে কাস্টম এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোর অফিসের উদ্যোগে ‘রূপকল্প ২০২১ ও রূপকল্প ২০৪১ বাস্তবায়নে ভ্যাটের গুরুত্ব’ শীর্ষক সেমিনারে এ পুরস্কার দেওয়া হয়।

এ অনুষ্ঠানে ১০ জেলার সেরা ২০ জন করদাতাকে ক্রেস্ট ও সম্মাননা জানানো হয়।

কাস্টম এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোর অফিসের কমিশনার মো. জামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার।

বিশেষ অতিথি ছিলেন- যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আব্দুস সাত্তার, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর আপিল ও অব্যাহতি) মো. লোকমান চৌধুরী, বেনাপোল কাস্টমসের কমিশনার মো. শওকাত হোসেন, নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, যশোর ২৬ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক পারভেজ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শহীদ আবু সরোয়ার, কুষ্টিয়া চেম্বার অব কমার্সের সহসভাপতি খন্দকার জিয়াদুল হক প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার বলেন, দেশ স্বাধীন হবার পর বিদেশিরা বাংলাদেশকে তলাবিহীন ঝুঁড়ি বলে আখ্যায়িত করত। কিন্তু এখন সেই অবস্থা নেই। আমরা নিজেদের পায়ে দাঁড়াতে শিখছি। দেশ অর্থনৈতিকভাবে সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। এ দেশে তৈরি হচ্ছে উন্নত মানের পণ্য। যার উদাহরণ ওয়ালটন। ওয়ালটন আজ সারা দেশের মানুষের ঘরে ঘরে পৌঁছে গেছে। বর্তমান সরকার দেশি উদ্যোক্তাদের সর্বোচ্চ সুযোগ-সুবিধা দিচ্ছে।

তিনি বলেন, ওয়ালটন আজ বিশ্বমানের পণ্য উৎপাদন করছে। রান্নাঘরের জিনিসপত্রসহ কম্পিউটার পর্যন্ত তৈরি করছে। যা ১০ বছর আগে ভাবা যেত না।

পরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ করদাতাদের হাতে পুরস্কার তুলে দেন মন্ত্রী। ওয়ালটন যশোর আর এন রোড শাখার পক্ষে পুরস্কার গ্রহণ করেন শাখা ব্যবস্থাপক শফিকুল ইসলাম।