শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বাগমারায় হত্যা মামলার আসামীর মৃত্যুনিয়ে রহস্য

SONALISOMOY.COM
ডিসেম্বর ১৫, ২০১৬
news-image

বাগমারা প্রতিনিধি: বাগমারায় বাসুপাড়া ইউনিয়নের সাঁইপাড়া গ্রামের হত্যা মামলার আসামী ইসমাইল হোসেন (৪৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ইসমাইল হোসেনের আত্মহত্যার বিষয়টি রহস্যজনক বলে এলাকার লোকজন জানিয়েছেন। পুলিশ নিহত ইসমাইল হোসেনের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছেন।
নিহত ইসমাইল হোসেনের পরিবার জানান, গত সোমবার সন্ধ্যায় ইসমাইল হোসেন বাড়ী থেকে বের হয়ে মসজিদে মাগরিবের নামাজ পড়তে যান। রাতে তিনি বাড়ীতে না ফেরায় বাড়ীর লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করে। গত মঙ্গলবার সকালে এলাকার লোকজন বাড়ী থেকে প্রায় আধা কিলোমিটার দূরে সাঁইপাড়া-মন্দিয়াল রাস্তার পার্শ্বে একটি গাছের সাথে ইসমাইল হোসেনের ঝুলন্ত লাশ দেখতে প্য়া।
বিষয়টি এলাকার লোকজনের মধ্যে জানাজানি হলে বাড়ীর লোকজন ঘটনাস্থলে গিয়ে ইসমাইল হোসেনকে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। বিষয়টি মুঠোফোনে বাগমারা থানার পুলিশকে অবহিত করলে সকালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং নিহত ইসমাইল হোসেনের লাশটি উদ্ধার করে ময়না তদন্তে জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। নিহত ইসমাইল হোসেন গত বছরের সাঁইপাড়া গ্রামে সংঘর্ষে নিহত দুলাল হোসেন হত্যা মামলার আসামী। ইসমাইল হোসেনের মৃত্যু রহস্যজনক বলে এলাকার লোকজন ও পুলিশ ধারনা করছেন।
বাগমারা থানার ওসি তদন্ত আসাদুজ্জামান আসাদ জানান, নিহত ইসমাইল হোসেন একই এলাকার একটি হত্যা মামলার আসামী। কিভাবে তার মৃত্যু হয়েছে ময়না তদন্ত ছাড়া বলা সম্ভব নয় বলে তিনি জানিয়েছেন।