শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বাগমারায় মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি সাংসদ এনামুলের শ্রদ্ধা

SONALISOMOY.COM
ডিসেম্বর ১৬, ২০১৬
news-image

বাগমারা প্রতিনিধি:
রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক শুক্রবার রাত ১২টা এক মিনিটে ভবানীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেছেন। এসময় তার সঙ্গে দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাত ১২ টার আগে সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের নেতৃত্বে বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘর কমপ্লেক্সে থেকে একটি শোভাযাত্রা উপজেলা কেন্দ্রিয় শহীদ মিনারে আসে। এর পর রাত ১২টা এক মিনিটে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করা হয়। এসময় উল্লেখ্যযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা

আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পরিষদের চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তার, সহকারী কমিশনার (ভূমি) আলমগীর হোসেন, বাগমারা থানার অফিসার ইনচার্জ সেলিম হোসেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাহার আলী,

ভবানীগঞ্জ কলেজের অধ্যক্ষ হাতেম আলী, উপজেলা আ.লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম-সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, সিরাজ উদ্দিন সুরুজ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোল্লাহ এম আলতাফ হোসেন, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, সহদপ্তর সম্পাদক নুরুল ইসলাম।

এছাড়াও উপজেলা প্রশাসন, হিন্দু বৌদ্ধ খ্রীষ্ট্রান ঐক্যপরিষদ, ভবানীগঞ্জ পৌরসভা, ভবানীগঞ্জ কুলি শ্রমিক ইউনিয়ন, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ, ভবানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ, নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-১, ছাত্রলীগ, ছাত্রদল, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল এবং সহযোগী অঙ্গসংগঠনের পক্ষে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করা হয় । এসময় উপজেলা প্রসাশনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাগনও উপস্থিত থেকে পুস্পস্তবক অর্পন করেন ।

পরে জাতীর শ্রেষ্ঠ সন্তানদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এসময় কিছুক্ষন নিরবতা পালন ও শেষে তাদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয় ।