শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাগমারায় ৩শ’ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

SONALISOMOY.COM
ডিসেম্বর ১৮, ২০১৬
news-image

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় ৩০০ বোতল নিষিদ্ধ ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাগমারা থানা পুলিশ। বাগমারা থানার এসআই রাজিব হোসেন রাজন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার গোডাউন মোড়ে ৩০০ বোতল ফেন্সিডিলসহ আয়নাল হোসেন (২৮) ও জামাল উদ্দীন (৩০)কে আটক করে। হাড়ি পাতিলের ব্যবসার নামে তারা অভিনব কায়দায় ফেন্সিডিলের ব্যবসা করে আসছিল।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকালে চার্জার ভ্যানে করে ৩টি বাঁশের ঝুঁড়িতে ফেন্সিডিল নিয়ে যাচ্ছেন ব্যবসায়ীরা এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নেয়। অপর দিকে আয়েন উদ্দীন (২৪) নামে এক ব্যবসায়ী পালিয়ে যায়। পরে তাদের সেই ৩ টি বাঁশের ঝুঁড়ির ভেতর থেকে ১০০ বোতল করে ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। আটককৃতরা জানান এই ফেন্সিডিল ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো।

তারা দীর্ঘদিন থেকে মাদকদ্রব্যের ব্যবসা করে আসছে বলে জানা গেছে। আয়নাল হোসেন চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। অন্যদিকে জামাল উদ্দীন একই গ্রামের আঃ রাজ্জাকের ছেলে। তাদের সাথে থাকা একই এলাকার মৃত কলিমুদ্দিনের ছেলে আয়েজ উদ্দীন সে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়।

এ ব্যাপারে বাগমারা থানার ওসি সেলিম হোসেন জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ জনের বিরুদ্ধে বাগমারা থানায় মামলা দায়ের করা হয়েছে । সোমবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে।