বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

‘সিক্রেট সুপারস্টার’ সিনেমায় নতুন আমির!

SONALISOMOY.COM
ডিসেম্বর ১৮, ২০১৬
news-image

অনলাইন ডেস্ক: স্পাইক করা চুল, আধুনিক বেশভূষা; প্রথমে দেখায় পাড় আমির ভক্তও চিনতে পারবেন না তাকে। ‘মিস্টার পারফেক্টসনিস্ট’ আমির খান আবারো নতুন রূপে আসবেন রূপালী পর্দায়।

‘দঙ্গল’ মুক্তির আগেই মুক্তি পেয়েছে আগামী বছরের ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমার টিজার। সেখানে আছেন ‘দঙ্গল’ এ আমিরের মেয়ের চরিত্রে অভিনয় করা জারিয়া ওয়াসিম।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, খুব গোপনীয়তার সাথেই সিনেমাটির কাজ শেষ করা হয়েছে।এমনকি এই টিজার মুক্তি নিয়েও আমর অনেক লুকোচুরি খেলেছেন।

এখানে একটি তরুণী মেয়েকে দেখা যাবে যে নিজের সংগীত প্রতিভা পুরো দুনিয়াতে ছড়িয়ে দিতে চায়। কিন্তু বাবার কারণে সেই স্বপ্ন পূরণ করতে পারে না।এরপর এই সমস্যার উপায় খুঁজে বের করে সে। বোরখা পরে  গান গেয়ে ইউটিউবে ছড়িয়ে দেয়। আর সেই গান নজরে আসে সংগীত তারকা আমির খানের।এভাবেই এগিয়ে যায় কাহিনী।

টিজারটি মুক্তির পরেই হইচই ফেলে দিয়েছে। সবার মুখে যখন একটাই প্রশ্ন, কে এই মেয়েটি; ঠিক তখনই সবাইকে অবাক করে আমির জানান, সে আর কেউ নয়, ‘দঙ্গল’ কন্যা জারিয়া!

সিনেমায় আমিরকে দেখা যাবে একজন পথ প্রদর্শক হিসেবে। যেমনটা ‘তারে জামিন পর’-এ ছিলেন। আমির জানান, “ হিন্দি সিনেমাতে অনেক নারী সুপারস্টার আছে। মধুবালা থেকে ওয়াহিদা রেহমান; মাধুরী থেকে কাজল এবং জুহি; ক্যাটরিনা থেকে দিপিকা, সবাই তারকা। এই সিনেমা একজন ‘সুপারস্টার’ হতে চাওয়া বালিকাকে নিয়ে, যা সহসা দেখা যায় না।”

সিনেমাটি পরিচালনা করেছেন আদভাইত চন্দন এবং প্রযোজনায় আছে আমির এবং কিরন রাও।