বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বিরাট কোহলির ‘বিরাট’ দুষ্টুমি: দেখুন ভিডিও

SONALISOMOY.COM
ডিসেম্বর ২০, ২০১৬
news-image
অনলাইন ডেস্ক : বিরাট কোহলি খুব ভাল ক্রিকেটার। তাঁর ব্যাট কথা বলে। টেস্টে একের পর এক রেকর্ড করে বসে রয়েছেন তিনি। অধিনায়ক হিসেবেও তিনি এখন মেঘের উপর দিয়ে হাঁটছেন। ব্যাট হাতেও রেকর্ড আর রেকর্ড।
চেন্নাইয়ের চতুর্থ দিনের শেষে কোহলি জয়ন্ত যাদবের সঙ্গে যা করলেন, তা কিন্তু ছাপিয়ে গেল করুণ নায়ারের ত্রিশত রানের রেকর্ডও।

নিউজিল্যান্ডকে আগে দুরমুশ করেছিল কোহলির ভারত। এবার ইংল্যান্ড বাহিনীরও একই হাল হল। মাঠের ভিতরে কোহলির উন্মাদনার কথা সবাই দেখেছেন। তিনি কখনও স্থির থাকতে পারেন না। সব সময়ে কিছু না কিছু করছেন ভারতের টেস্ট দলের অধিনায়ক। এ হেন কোহলি চেন্নাইয়ে অদ্ভুত একটা কাণ্ড ঘটিয়ে বসলেন। ক্যামেরায় তা ধরাও পড়ল। আর এই ছবি দেখলে গোটা দেশ বলবে কোহলি সত্যি সত্যি ‘প্র্যাঙ্ক স্টার’।

চেন্নাইয়ের চতুর্থ দিনের শেষে কোহলি জয়ন্ত যাদবের সঙ্গে যা করলেন, তা কিন্তু ছাপিয়ে গেল করুণ নায়ারের ত্রিশত রানের রেকর্ডও। তিন নম্বর টেস্টেই করুণ নায়ার ত্রিশত রান করেন। কিন্তু কোহলির রসিকতা ছাপিয়ে যায় সবকিছুকে।
কী করলেন কোহলি? চতুর্থ দিনের খেলার শেষে ড্রেসিং রুমে যখন ফিরছেন কোহলি, তখন তাঁর জন্য অপেক্ষা করেছিলেন জয়ন্ত যাদব। কোহলি ঢুকেই জয়ন্ত যাদবের সঙ্গে রসিকতায় মেতে উঠলেন। জয়ন্তর পুরুষাঙ্গে রুমাল দিয়ে আঘাত করলেন। জয়ন্তও অপ্রস্তুত হয়ে পড়েন কোহলির এ হেন রসিকতায়।
রইল সেই ভিডিও।

দেখে নিন কোহলি কী করলেন জয়ন্তর সঙ্গে—