মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

ভুলুকে ভোট দিন, আ.লীগ উন্নয়ন দেবে : লিটন

SONALISOMOY.COM
ডিসেম্বর ২২, ২০১৬
news-image

বাগমারা প্রতিনিধি: আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজশাহীর চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত বীর মুক্তিযোদ্ধা মাহবুব জামান ভুলুর সমর্থনে বাগমারায় মতবিনিময় সভা হয়েছে। বুধবার দুপুরে বঙ্গবন্ধু কমপ্লেক্সে উপজেলা আাওয়ামী লীগের আয়োজিত মতবিনিময় সভায় ১৬টি ইউনিয়ন ও দুইটি পৌরসভার মেয়র, চেয়ারম্যান, সংরক্ষিত নারী ও সাধারন সদস্য এবং কাউন্সিলররা অংশ নেন।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। মতবিনিময় সভায় দলের সিদ্ধান্তের বাইরে না গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত চেয়ারম্যান প্রার্থী মাহবুব জামান ভুলুর তালগাছ প্রতীকে ভোট ও সমর্থন দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।
খায়রুজ্জামান লিটন বলেন, শহীদ কামরুজ্জামানের পর রাজশাহী সিটি কর্পোরেশন বা সদরে কোনদিন আওয়ামী লীগ জিততে পারেনি। সাংগঠনিক ভাবে আমরা দূর্বল ছিলাম। রাজপথে গেলে আমরা মার খেতাম বিএনপির হাতে। জামায়াত-শিবির হাত-পায়ের রগ কেটে দিতো। অফিসে আগুন লাগিয়ে দিতো। শিবিরের ঘাটি বিশ্ববিদ্যালয়সহ সেই শহরে নেতাকর্মী সমর্থকদের সংগঠিত করে আন্দোলন করতে করতে দলকে একটা পর্যায়ে নিয়ে এসেছি। জেলার বিভিন্ন উপজেলা নেতৃবৃন্দদের বার বার নিয়ে গিয়ে অনেক সাধারন মানুষদের দলে আনতে পেরেছি।
তিনি আরও বলেন, আমার আগের মেয়র মিজানুর রহমান মিনু কখনো একশ কোটি টাকার বেশী বরাদ্দ আনতে পারেনি। তার দুর্নীতির কারনে প্রকল্পে সচিবরা বাধা দেয়। দুর্নীতির কারনে রাজশাহীতে টাকা দেয়া বন্ধ রয়েছিল। কিন্তু আমি মেয়র হওয়ার পর প্রধানমন্ত্রীর কারণে রাজশাহীতে প্রায় দশটি প্রকল্পের জন্য প্রায় সাড়ে আটশ কোটি টাকা বরাদ্দ নিয়ে এনেছি।
রাজশাহী শহর এখন পরিস্কার ঝকঝকে শহর। সন্ধার পর আলো ঝিলমিল, চওড়া রাস্তা এবং ড্রেনগুলোও পরিস্কার। সারা পৃথিবীর মধ্যে জাতিসংঘের জরিপে সবচেয়ে নির্মল বায়ু রাজশাহীতে। এসব কাজ তো আর এমনি এমনি হয়নি। আমি একেবারেই অক্লান্ত ভাবে খেটেছি। প্রধানমন্ত্রী রাজশাহী এসে আমার কাজ দেখে বলেছেন তোমার কাজ ভাল হয়েছে।
রাজশাহীর উন্নয়ন অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ সরকার এ দেশে বার বার দরকার উল্লেখ করে খায়রুজ্জামান লিটন জেলা পরিষদ নির্বাচনে মাহবুব জামান ভুলুর পক্ষে থাকার আহবান জানান। তিনি বলেন, ভুলু নির্বাচিত হলে বাগমারা তথা রাজশাহীর উন্নয়নের আরো সুযোগ পাওয়া যাবে। আমরা তাকে সহযোগীতা করবো।
মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক লায়েব উদ্দিন লাভলু, অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মাঞ্জাল, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী জজ কোর্টের পিপি ইব্রাহিম হোসেন।
এসময় উপস্তিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মীর ইকবাল, নিঘাত পারভীন, তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল প্রমূখ।