মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

বাগমারার পুলিশ ও গ্রাম পুলিশদের সাংসদের শীত উপহার

SONALISOMOY.COM
ডিসেম্বর ২৪, ২০১৬
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় কর্মরত পুলিশ ও গ্রাম পুলিশদের মধ্যে শীতবস্ত্র উপহার দেয়া হয়েছে। শনিবার রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল পক্ষে  তাদের উপহার দেয়া হয়।
এই উপলক্ষে সকালে শিকদারী কোল্ড স্টোরেজ প্রাঙ্গনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংসদের পক্ষে প্রধান অতিথি থেকে উপহার তুলে দেন বৃহত্তর রাজশাহী অঞ্চলের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রষ্টি ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অণীল কুমার সরকার। এসময় উপস্থিত ছিলেন বাগমারা থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সরোয়ার আবুল, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের জেনারেল ম্যানেজার নাদিরুজ্জামান আলম, ম্যানেজার সাজ্জাদুর রহমান জুয়েল, সোহরাব হোসেন মাসুম, জেলা কৃষকলীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান মহসিন আলী, বাগমারা উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপপরিদর্শক আব্দুল গনি, আব্দুল খালেক প্রমুখ ।
অনুষ্ঠানে উপজেলার ১৬টি ইউনিয়ন, দুটি পৌরসভার ১৬০জন গ্রামপুলিশ এবং বাগমারা থানা, দুটি তদন্তকেন্দ্র ও দুটি ক্যাম্পে কর্মরত পুলিশ সদস্যদের মধ্যে শীতের উপহার হিসাবে একটি করে চাঁদর দেওয়া হয়।