রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

করিনাকে বিয়ের আগে এই মডেলের সঙ্গে ‘লিভ ইন’ করতেন সাইফ

SONALISOMOY.COM
ডিসেম্বর ২৫, ২০১৬
news-image

অনলাইন ডেস্ক:  করিনা কপূর ও সইফ আলি খানকে নিয়ে ব্যস্ত গোটা দেশ। নায়ক-নায়িকার ঘর আলো করে এসেছে ছেলে তৈমুর। জন্মানোর অব্যবহিত পরেই তৈমুর বিতর্ক তৈরি করেছে। তাঁর নাম কেন এমন রাখা হল, তা নিয়ে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ঝড় উঠেছিল। কিন্তু এবার সইফকে নিয়ে আলোচনা শুরু হল অন্য কারণে। কারণ জানা গিয়েছে, করিনার সঙ্গে বিয়ের আগে সইফ লিভ-ইন করতেন এক ইতালীয় মডেলের সঙ্গে।

তাঁর নাম রোজা ক্যাটালানো। তিন বছরের সম্পর্ক ছিল দু’ জনের। এখন অবশ্য একে অন্যের মুখ দেখেন না। সময় তাঁদের দু’জনকে আলাদা করে দিয়েছে। অমৃতা সিংহের সঙ্গে বিচ্ছেদ আর করিনা কপূরের সঙ্গে বিয়ে— এই দু’য়ের মাঝে সইফের জীবনে এসেছিলেন রোজা ক্যাটালানো। কেনিয়ায় গিয়ে রোজার প্রেমে পড়েছিলেন সইফ আলি খান। প্রেমের টানে সুদূর কেনিয়া থেকে একসময় মুম্বই পাড়ি দিয়েছিলেন রোজা। সইফের দুই সন্তান সারা ও ইব্রাহিমের সঙ্গেও বেশ ভাব জমেছ্লি রোজার। কিন্তু সম্পর্ক বেশিদিন টেকেনি। রোজাকে খুব বেশিদিন মনে ধরেনি সইফের। অচিরেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। সেই সময়ে রোজাকে বলতে শোনা যায়, ‘সইফ যে বিবাহিত সেই কথা আমাকে জানায়নি।’ অর্থাৎ সইফ রোজাকে সম্পূর্ণ অন্ধকারে রেখে সম্পর্ক তৈরি করেছিলেন। সইফের সঙ্গে সম্পর্কচ্ছেদ হওয়ার পরে এক সাক্ষাৎকারে রোজাকে বলতে শোনা গিয়েছিল, ‘আমি এখনও সইফকে ভালবাসি।
রোজার সঙ্গে সম্পর্ক চুকেবুকে যাওয়ার অব্যবহিত পরেই করিনার সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছিল সইফের। রোজার চোখ এড়ায়নি তা। শাহিদ কপূরকে রোজাই জানিয়েছিলেন খবরের ভিতরকার খবর। সইফের প্রেমে পড়েছেন করিনা কপূর, এই সত্য শাহিদের সামনে তুলে ধরেছিলেন স্বয়ং রোজাই। সইফের সঙ্গে বিচ্ছেদ হলেও রোজা কিন্তু ভুলতে পারেননি নবাবপুত্রকে। সইফ কী করছেন, কোথায় যাচ্ছেন, কার সঙ্গে ঘুরছেন— সব নজরে রাখতেন। কিন্তু তারপর রোজা কোথায় হারিয়ে গেলেন? এখন তিনি কী করছেন? সেই সব নিয়ে আর ভাবেন না কেউই। সইফ এখন নতুন জীবন নিয়ে ব্যস্ত। করিনা সদ্য মা হয়েছেন। সইফের জীবন থেকে হারিয়ে গিয়েছেন রোজা।