শনিবার, ২৪ আগস্ট, ২০১৯

বাসুপাড়া ইউনিয়ন আ.লীগরে র্কমীসভা
আগামী নির্বাচনেও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে, এনামুল হক এমপি

SONALISOMOY.COM
ডিসেম্বর ৩১, ২০১৬
news-image

বাগমারা প্রতিনিধি: আগামীর নর্বিাচন হবে জননত্রেী শখে হাসনিাকে বজিয়ী করার নর্বিাচন। তাই আগামী নর্বিাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রার্থীর জন্য কাজ করতে হব।
শনিবাব বিকেলে সাঁইপাড়া উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।
তনি বলনে, বাগমারার উন্নয়ন এবং সন্ত্রাসমুক্ত করতে হলে প্রয়োজনে জীবন উৱর্সগ করব। কোনো অন্যায় এবং দুষ্টুচক্ররে কাছে মাথা নত করা হবে না। বাসুপাড়ার সব ধরণরে উন্নয়ন সাবকে চয়োরম্যান লুৎফর রহমানরে মাধ্যমে করা হব। এলাকার উন্নয়নরে জন্য তাকে সব ধরণরে সহযোগতিা করা হব। এনামুল হক স্থানীয় নতো-র্কমীদরে উদ্দশ্যেে বলছেনে, বগিত ইউপি নর্বিাচনে যারা যারা নৌকার লেবাস পড়ে নৌকা বিপক্ষে কাজ করছেে তাদরে চহ্নিতি করতে হবে। তারা দলরে শক্রু। দলে তাদরে স্থান দয়ো হবে না। তিনি বলছেনে, এক সময় বাগমারায় র্সবহারা-জএেমবরি রাজত্ব ছলি। র্বতমান সরকাররে আমলে তা বতিাড়তি করা হয়েছে। একটি চক্র তাদরে সহযোগতিা করেছে। ভবষ্যিতে তাদরে আর মাথা খাড়া করতে দোেয়া হবে না।


ইউনিয়ন আ.লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান লুৎফর রহমানের সভাপতিত্তে ও উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আহসান হাবিব, রিয়াজ উদ্দিন মাস্টার।
অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আফতাব উদ্দিন আবুল, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, সিরাজ উদ্দিন সুরুজ, সহ প্রচার সম্পাদত ফরহাদ হোসেন মজনু, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক ম-ল, নবনির্বাচিত জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ, মাহমুদুর রহমান রেজা, নার্গিস বেগম, আউচপাড়ার চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ, সাবেক চেয়ারম্যান মাহতাবুর রহমান মাতু, কাচারীকোয়ালীপাড়ার চেয়ারম্যান আয়েন উদ্দিন, শুভডাঙ্গার চেয়ারম্যান আব্দুল হাকিম, মাড়িয়ার চেয়ারম্যান আসলাম আলী আসকান, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মরিয়ম বেগম, জেলা ছাত্রলীগের সহসভাপতি উজ্জল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, স্থানীয় আওয়ামী লীগের নেতা আব্দুস সালাম, আবেদ আলী, নজরুল ইসলাম প্রমুখ। কর্মীসভায় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডেও আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।